Advertisement
২৮ মে ২০২৪
Astrological Prediction

আপনার আগামী কয়েক মাসে কতটা উন্নতি হবে, উত্তর লুকিয়ে আপনার স্ত্রীর পায়ে, জানাচ্ছে জ্যোতিষ

অনেক ক্ষেত্রেই স্ত্রীর হাত বা দেহের নানা গঠন দেখে তার ভাগ্য কেমন হবে বলে দেওয়া যায়। অনেক সময় তাঁর স্বামী জীবনে কতটা উন্নতি করবেন, তাও বলে দিতে পারে।

Symbolic Image.

—প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৮
Share: Save:

এই কথাটা আমরা প্রায় সকলেই শুনে থাকি যে, স্বামীর ভাগ্যের উন্নতিতে স্ত্রীর বিশেষ এক গুরুত্বপূর্ণ ভূমিকা থাকে। স্ত্রীর সম্পূর্ণ স্বার্থ ত্যাগেই রয়েছে স্বামীর মঙ্গল। অনেক ক্ষেত্রেই স্ত্রীর হাত বা দেহের নানা গঠন দেখে বলা হয় তাঁর ভাগ্য কেমন হবে বা তাঁর স্বামী জীবনে কতটা উন্নতি করতে পারবেন। তবে এটা জেনে রাখা প্রয়োজন স্ত্রীর পায়ের লক্ষণও বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। শাস্ত্রে বলা হয়, স্ত্রীর পায়ের পাতার গঠন দেখে বলা যায় তার স্বামীর ভাগ্যে কতটা চমক থাকবে।

জেনে নেওয়া যাক স্ত্রীর পায়ের পাতার গোপন রহস্য

১। যদি পায়ের সব আঙুল পাহাড়ের চূড়ার মতো উপরের দিকে উঠে যায় সবথেকে বড় আঙুলটির দিকে, তা হলে জানতে হবে সেই স্ত্রী তার স্বামীর জন্য অত্যন্ত সৌভাগ্যবতী। স্ত্রীর পায়ের এ রকম লক্ষণ স্বামীর জীবনে উন্নতি আনে খুব তাড়াতাড়ি।

২। যে মেয়ের পায়ের গোড়ালি হয় গোলাকার এবং গোড়ালির আকৃতি হয় খুব সুন্দর, তা হলে জানতে হবে তার স্বামীর জীবনে প্রচুর ভোগ বিলাস করতে পারবে।

৩। স্ত্রীর পায়ের বুড়ো আঙুলের পরের আঙুল অর্থাৎ দ্বিতীয় আঙুলটা যদি বুড়ো আঙুলের থেকে বড় হয়, তবে সেই স্ত্রী একটু বেশি যুক্তিবাদী হলেও তার যুক্তি অনেকাংশে স্বামীর সৌভাগ্যের কারণ হয়।

৪। বুড়ো আঙুল ও দ্বিতীয় আঙুলের মধ্যে যদি বেশি ফাঁক না থাকে তবে সেই স্বামীর সৌভাগ্যের উপর অন্যেরা হিংসা করবেন।

৫। যে মহিলাদের হাঁটার সময় পায়ের সব আঙুলের মধ্যে যদি কনিষ্ঠ ও অনামিকা আঙুলটি মাটিতে ঠেকে না, তা খুব একটা শুভ লক্ষণ নয়। কিন্তু যদি এই দুটি আঙুল মাটিতে ঠেকে তা হলে জানতে হবে, তা অত্যন্ত শুভ লক্ষণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE