Advertisement
২৩ এপ্রিল ২০২৪
shopping

Shopping: কোন রাশির মানুষেরা কেনাকাটা করতে বেশি পছন্দ করে?

কিছু কিছু রাশির মানুষ কেনাকাটা করতে বেশি পছন্দ করেন। কোনও রাশির আবার দামি জিনিস ছাড়া মনই ওঠে না।

কেনাকাটা করতে পছন্দ করেন কি?

কেনাকাটা করতে পছন্দ করেন কি? ছবি- সংগৃহীত

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ০৮:১৭
Share: Save:

কেনাকাটা করতে প্রায় সব মানুষই পছন্দ করেন। প্রয়োজন থাকলে তো কেনাকাটা করতেই হবে। এতে কোনও সন্দেহ নেই। কিন্তু জ্যোতিষ বিচারে জানা গিয়েছে যে, আমাদের ১২টি রাশির মধ্যে এমন কয়েকটি রাশির মানুষ রয়েছেন, যাঁরা প্রয়োজনের তুলনায় একটু বেশিই কেনাকাটা করতে ভালবাসেন। কেনাকাটা করতে পারলেই তাঁরা খুশি হন।

দেখে নিন কোন কোন রাশির মানুষ বেশি পছন্দ করেন কেনাকাটা করতে।

বৃষ

বৃষ রাশির মানুষরা কেনাকাটা করতে খুব বেশি পছন্দ করেন। এ ছাড়া, এঁরা কেনাকাটা করার সময়ে নিজের বাজেটের দিকেও নজর দেন না। প্রয়োজনের অতিরিক্ত জিনিস কিনতে এঁরা বেশ পটু হন। তবে বৃষ রাশির ছেলেদের থেকে মেয়েরাই কেনাকাটার দিকে এগিয়ে থাকেন।

সিংহ

কেনাকাটায় সিংহ রাশিরাও বিশেষ পিছিয়ে থাকেন না। এঁরা জীবনের যে কোনও পরিস্থিতিতে অর্থাৎ, সুখ-দুঃখ যে কোনও অবস্থান কেনাকাটা করতে পছন্দ করেন। এঁরা মনে করেন যেন কেনাকাটা করাই সব সমস্যার সমাধান।

কুম্ভ

এই রাশির মানুষরা কেনাকাটা করতে পছন্দ করেন ঠিকই, কিন্তু বৈদ্যুতিন জিনিস কিনতে বেশি পছন্দ করেন। এঁরা বাইরে গেলেই কিছু না কিছু কিনে তবেই বাড়ি ফিরবেন। কেনাকাটায় প্রচুর ব্যয় করে।

তুলা

তুলা রাশির অধিপতি গ্রহ শুক্র। এঁরা এমনিতেই বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন। আর এই রাশির মানুষের কেনাকাটা মানেই দামি জিনিস। কম দামি জিনিস কিনতে এঁরা খুব একটা পছন্দ করেন না।

ধনু

এই রাশির মানুষরা জীবনে যা কিছু আয় করেন, তাঁর বেশ কিছুটা অংশ কেনাকাটা করায় ব্যয় করেন। শপিং করার সময়ে নিজের পকেটের কথা ভাবেন না। এই রাশি মেকআপে বেশি ব্যয় করে।

মীন

খুব বেশি পছন্দ করেন এঁরা কেনাকাটা করতে। এ ছাড়া, কারও কাছ থেকে উপহার পেলে বেশি খুশি হন। কেনাকাটার সময়ে প্রায়শই দামি জিনিস পছন্দ করেন, কম দামি জিনিসে এঁরা খুব একটা আনন্দ পান না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shopping
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE