Advertisement
২৬ এপ্রিল ২০২৪

 ‘সি’ আপনার নামের আদ্যাক্ষর

এদের জীবনে নীল রঙের প্রভাব খুব বেশি। এর সাথে সাথে বেগুনি, আকাশি রং-ও কমবেশি প্রভাবান্বিত করে থাকে। এদের প্রধান বৈশিষ্ট্য হল প্রচন্ড পরিমাণে আত্মকেন্দ্রিক ও একগুঁয়ে।

পার্থ প্রতিম আচার্য্য
শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৭ ০০:০৭
Share: Save:

নামের আদ্যাক্ষর ‘C’ হলেঃ-
১। এদের জীবনে নীল রঙের প্রভাব খুব বেশি। এর সাথে সাথে বেগুনি, আকাশি রং-ও কমবেশি প্রভাবান্বিত করে থাকে।
২। এদের প্রধান বৈশিষ্ট্য হল প্রচন্ড পরিমাণে আত্মকেন্দ্রিক ও একগুঁয়ে।
৩। এরা নিজস্ব সত্ত্বাকে কোনও কিছুর বিনিময়ে বির্সজন দিতে চায় না। ন্যায় নীতির জন্য এরা আপাতদৃষ্টিতে কঠোর হলেও প্রকৃতপক্ষে মনটা অত্যন্ত কোমল প্রকৃতির।
৪। জীবনটাকে এরা সরল সোজা ভাবে উপভোগ
করতে চায়।
৫। এদের অন্যের নীতি আদর্শের প্রতি কোনও রূপ আকর্ষণ থাকে না। তাই এদের জীবনে ভোগ বাসনা যতই তীব্র হোক না কেন মুহুর্তের মধ্যে সব কিছু ত্যাগ করে নিরাসক্ত বন্ধুবান্ধব ও আত্মীয় স্বজনের দিকে পা বাড়াতে একটুও পিছপা হবে না।

৬। এদের মধ্যে যথেষ্ট কর্তব্যপরায়ণতার ছাপ বিদ্যমান। জ্ঞান সমুদ্রে বিচরণ করার মানসিকতাও কম নয়। তাই সংসার সমাজে সরল, সৎ, নির্ভীক মানুষ হিসাবে পরিচিতি লাভ করে।
৭। সন্তান-সন্ততি সহ পরিবারের সবাইকেই এরা কড়া অনুশাসনের মধ্যে বেঁধে রাখতে চায়। সংসার ভেঙে যাবে, স্ত্রী পুত্র ত্যাজ্য হবে, তবুও এরা নিজস্ব গন্ডী থেকে বের হয় না।
৮। এদের নিয়ে সমাজে প্রচুর আলোচনা সমালোচনা হতে দেখা যায়।

প্রতিকারঃ-
নীল, বেগুনি, আকাশির সাথে সাথে স্বচ্ছ খয়েরি রং-ও এদের জীবনের সব বাধা বিপত্তি তথা অশুভ প্রভাবকে প্রশমিত করে তুলবে। যার সুবাদে মানসিক অস্থিরতার অন্তত ৭০ ভাগ উপশম হবে তাতে সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Name Future
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE