Advertisement
০৫ মে ২০২৪

বুধবারে জাতদের চারিত্রিক বৈশিষ্ট্য ও শরীর স্বাস্থ্য কেমন হয়

মানুষ যেমনই হোক, ভাল বা খারাপ, ধনী বা গরিব— সকলকেই গ্রহের প্রবাহের মধ্যে থাকতে হয়।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৯ ০০:০০
Share: Save:

মানুষ যেমনই হোক, ভাল বা খারাপ, ধনী বা গরিব— সকলকেই গ্রহের প্রবাহের মধ্যে থাকতে হয়। গ্রহই নির্ধারণ করে দেয় কেমন হবে একজন মানুষের ভাগ্য, চারিত্রিক বৈশিষ্ট্য, স্বভাব। দেখে নেওয়া যাক কেমন হয় বুধবারে জন্মানো মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য ও স্বাস্থ্য।

চারিত্রিক বৈশিষ্ট্য

বুধবারে জন্মানো ব্যক্তিরা আধ্যাতিকতায় খুব বিশ্বাস রাখে। এই দিনটা ভগবান গণেশের দিন হিসাবে মানা হয়। বুধবারে যাদের জন্ম হয়, তারা খুব তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন হয়। যে কোনও কাজ খুব বুদ্ধি দিয়ে করে।

বুধবারে জন্মানো ব্যক্তিরা ভীষণ মধুরভাষী হয়। এদের ভাষা বা কথাবার্তা এত মধুর হয় যে, এরা যেখানেই যাক না কেন সকলের খুব প্রিয় হয়। এদের জীবনে বন্ধুর সংখ্যা খুব বেশি থাকে।

এদের দেখতে খুব আকর্ষণীয় হয়। এরা একটু বেঁটে ও শ্যামবর্ণের হয়। এরা নিজেদের পরিবারের লোকজনদের খুব ভালবাসে ও পরিবারের অন্যান্য সদস্যরাও এদের খুব পছন্দ করে।

বুধবারে জন্মানো মহিলারা কিন্তু একটুতেই খুব রেগে যায়। অল্প কোনও বিষয়ে চেঁচিয়ে ফেলে। এরা স্পষ্ট কথা বলতে পছন্দ করে। ৮ ও ১৩ বছর বয়সে কোনও ফাঁড়ার মুখে পড়তে হয়। তবে সেটা খুব সামান্য বিষয়ের ওপর দিয়ে কেটে যাবে।

আরও পড়ুন: জীবনে প্রচুর বাধা পাচ্ছেন? আপনার মূলাধার ব্লক নেই তো?

শরীর স্বাস্থ্য

বুধবারে জন্মানো ব্যক্তির শরীর স্বাস্থ্য খুব একটা খারাপ হয় না। এদের শারীরিক অসুস্থতার মধ্যে বিশেষ করে পেটের সমস্যা দেখা যায়। খাবার না হজম হওয়ার প্রবণতা খুব বেশি থাকে এদের।

তবে ছোটখাটো কোনও রোগকে এরা খুব একটা বেশি প্রাধান্য দেয় না। যে কোনও পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে পারে। তাই এরা খুব তাড়াতাড়ি সকলের খুব প্রিয় হয়ে ওঠে।

জীবনের প্রথম ধাপে ভোগান্তি খুব একটা হয় না বললেই চলে। তবে শেষ বয়সে ছোটখাটো শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Health Wednesday Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE