Advertisement
২৭ এপ্রিল ২০২৪

সোমবার জাত ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট ও পেশা

যে সকল জাতক-জাতিকারা সোমবার জন্মগ্রহণ করেন, তাঁদের ওপর চন্দ্রের প্রভাব থাকে। এরা সাধারণত খুবই মিশুকে ও মিষ্টভাষী হয়ে থাকেন।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

চারিত্রিক বৈশিষ্ট

যে সকল জাতক-জাতিকারা সোমবার জন্মগ্রহণ করেন, তাঁদের ওপর চন্দ্রের প্রভাব থাকে। এরা সাধারণত খুবই মিশুকে ও মিষ্টভাষী হয়ে থাকেন। এঁরা একা থাকা একদম পছন্দ করেন না। এঁদের ব্যবহার খুব নম্র ও ভদ্র হয় এবং এঁরা খুব নরম মনের হয়ে থাকেন।

সোমবার জাত ব্যক্তিরা যে কোনও পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে পারেন। জীবনে যত সমস্যাই আসুক না কেন, খুব শান্ত ভাবে সব সমস্যার সমাধান করতে পারেন।

এঁরা বুদ্ধির দ্বারা সব কাজ করে থাকেন এবং সব কাজে একটা বিশেষ ছাপ লক্ষ্য করা যায়। সোমবারে জন্ম জাতক-জাতিকারা অপ্রিয় হলেও সত্যি কথা মুখের ওপর বলে দেন।

সাহস এঁদের মধ্যে বরাবরই থাকবে। এঁরা যে কোনও কঠিন কাজের মোকাবিলা সাহসের সঙ্গে করেন। এঁদের জীবনে ১০, ১২ বা ২৭ বছর বয়সে কিছু সমস্যা দেখা দিতে পারে। তবে এঁদের জীবনের বেশির ভাগ সময় খুব আরামে, আয়েসে কাটে।

আরও পড়ুন: মানুষের চেহারার গড়ন দেখে তার চরিত্র বিচার

এই জাতক-জাতিকারা একটু বেশি মাতৃভক্ত হয়ে থাকেন। ভ্রমণের বিষয়ে সব সময় আগ্রহ প্রকাশ করেন। এঁরা মাঝে মধ্যে বিবেকের বাইরে গিয়েও কাজ করে ফেলেন।

পেশা

এঁরা জীবনের প্রথম দিকে খুব একটা সাফল্যের মুখ দেখতে পান না। কিন্তু একটু বেশি বয়সে খুব ভাল সাফল্য অর্জন করতে পারেন। চাকরির থেকে ব্যবসায় শুভ ফল লাভ করতে পারবেন। কাপড়, রত্ন বা পাথর, দুগ্ধজাত কোনও ব্যবসায় বেশি সাফল্য পেতে পারেন।

এ ছাড়া অভিনয়, যে কোনও হস্তশিল্প বা কবি হওয়ার যোগ এঁদের ভাল থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Monday Rashi Professional life
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE