Advertisement
১১ মে ২০২৪

মিথুন রাশির জাতকদের আত্মীয়রা কেমন হয়ে থাকে

দেখে নেওয়া যাক মিথুন রাশি ও লগ্নের আত্মীয় ভাগ্য কেমন হয়

গ্রাফিক: তিয়াষা দাস

গ্রাফিক: তিয়াষা দাস

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০১৯ ০০:০০
Share: Save:

আত্মীয়স্বজন সঙ্গে থাকা ভাগ্যের ব্যাপার। এখন তো আর যৌথ পরিবারের স্বাদ তেমন পাওয়া যায় না। কিন্তু কয়েক বছর পিছনে গেলে তখনও যৌথ পরিবারের স্বাদ পাওয়া যেত। শহরাঞ্চল এবং একটু গ্রামের দিকে এখনও যৌথ পরিবার দেখতে পাওয়া যায়। জ্যাঠা, জ্যাঠাইমা, কাকা, কাকিমা, পিসি, খুড়তুতো, জ্যাঠতুতো ভাই, বোন এরা সকলেই পরিবারের অংশ। এরা সকলেই আমাদের স্বজন, আমাদের আপনজন। এ ছাড়া মায়ের, বাবার বাড়ির তরফও আমাদের আত্মীয়। যাই হোক, এখন প্রশ্ন হল আপনার রাশি ও লগ্ন যদি মিথুন হয়ে থাকে, তবে আপনার আত্মীয় ভাগ্য কেমন হবে।

আসুন দেখে নেওয়া যাক মিথুন রাশি ও লগ্নের আত্মীয় ভাগ্য কেমন হয়:

মিথুন রাশি ও লগ্নের জাতক বা জাতিকাদের আত্মীয়স্বজনের সঙ্গে সাধারণত শুভ সম্বন্ধ স্থাপিত হয়। চন্দ্রের শুভাশুভ অবস্থানের ওপর সম্পর্কে কিছুটা পরিবর্তন হয়। তবে যেহেতু চন্দ্রের কোনও শত্রু নেই, তাই একমাত্র কর্কট রাশিতে মঙ্গলের অবস্থানে আত্মীয় স্থানে অশুভ প্রভাব পড়ে। এ ছাড়া মিথুন রাশি লগ্নের স্বামী গ্রহ বুধও দ্বিতীয় ভাবে অবস্থান করে বিশেষ শুভ ফলের সূচনা করে না। এ ছাড়া শুক্র একমাত্র পুনর্বসু নক্ষত্রে বিশেষ শুভ ফল দেয় না। বাকি দুটো নক্ষত্রে শুভ ফলই দেয়। তাই সাধারণ ভাবে দেখলে মিথুন রাশি, লগ্নের আত্মীয়স্থান মোটের ওপর শুভই হবে। কিন্তু মিথুন রাশির অধিপতি বুধ শুভ অবস্থায় না থাকলে বা পাপগ্রহ দ্বারা দৃষ্ট, যুক্ত হলে জাতক নিজের বুদ্ধির ভুলে নিজের শত্রু সৃষ্টি করে এবং আত্মীয়দের সঙ্গে সন্পর্ক নষ্ট করে।

আরও পড়ুন: শুধুমাত্র মুখ দেখেই রবির জাতকদের কী ভাবে চেনা যায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gemini Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE