Advertisement
২৭ এপ্রিল ২০২৪
love

প্রেম আসবে? দাম্পত্য সুখের হবে? দেখে নিন প্রেমের ক্ষেত্রে জুন মাস কেমন যাবে

বৃষ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে কেতুর অবস্থানে দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায় না। প্রেমপ্রীতির ক্ষেত্রও মধ্যম।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০১ জুন ২০২১ ০৫:৪৫
Share: Save:

মেষ রাশির দাম্পত্য সুখের অধিপতি অশুভ পাপ কারতারি যোগে অবস্থান করছে। দাম্পত্য সুখের রাশির সঙ্গে শনি এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্কে দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। প্রেমপ্রীতির ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

বৃষ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে কেতুর অবস্থানে দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায় না। প্রেমপ্রীতির ক্ষেত্রও মধ্যম।

মিথুন রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র শুভ। প্রেমপ্রীতির ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

কর্কট রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থান এবং মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক মানসিক উত্তেজনা, বাদানুবাদ, কথা কাটাকাটি ইত্যাদির সমস্যা থাকলেও মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। প্রেমপ্রীতির ক্ষেত্রে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

সিংহ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র শুভ। প্রেমপ্রীতির ক্ষেত্রেও শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

কন্যা রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। প্রেমপ্রীতির ক্ষেত্রে উত্তেজনা বৃদ্ধি পাবে। বাদানুবাদ থাকলেও মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

তুলা রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। প্রেমপ্রীতির ক্ষেত্রও শুভ।

বৃশ্চিক রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে রবি এবং রাহুর অবস্থান। দাম্পত্য সুখের ক্ষেত্রে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। মধ্যম প্রেমপ্রীতির ক্ষেত্র।

ধনু রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অশুভ যোগে অবস্থান করলেও বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্কে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা দাম্পত্য সুখের ক্ষেত্রে।

মকর রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে অবস্থান করবে মঙ্গল এবং শনির দৃষ্টিতে দাম্পত্য ক্ষেত্রে খুব শুভ ফল আশা করা যায় না। প্রেমপ্রীতির ক্ষেত্রে হতাশাজনক চিন্তাভাবনার আশঙ্কা। প্রেমপ্রীতির ক্ষেত্রেও খুব শুভ ফল আশা করা যায় না।

কুম্ভ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। প্রেমপ্রীতির ক্ষেত্রেও শুভ।

মীন রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্ত হলেও প্রেমপ্রীতির ক্ষেত্র খুব শুভ নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

love Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE