Advertisement
২৬ এপ্রিল ২০২৪

প্রেমিক প্রেমিকা হিসেবে প্রেমের পৃথিবীতে আপনি কেমন (দ্বিতীয় অংশ)

প্রেমিক-প্রেমিকা হিসেবে সিংহের ব্যক্তিস্বাতন্ত্র হচ্ছে, এরা বেশ হৃদয়বান, উদার ও খোলামেলা। এরা প্রেমে কোনও জটিলতা সৃষ্টি করে না। এরা কোনও সম্পর্কে জড়িয়ে পড়লে তাকে সযত্নে রক্ষা করে।

কৃষ্ণপ্রেম
শেষ আপডেট: ২২ মে ২০১৯ ০২:৫৫
Share: Save:

৫) সিংহরাশি: প্রেমিক-প্রেমিকা হিসেবে সিংহের ব্যক্তিস্বাতন্ত্র হচ্ছে, এরা বেশ হৃদয়বান, উদার ও খোলামেলা। এরা প্রেমে কোনও জটিলতা সৃষ্টি করে না। এরা কোনও সম্পর্কে জড়িয়ে পড়লে তাকে সযত্নে রক্ষা করে। এরা ভালবাসতে জানে এবং একইসঙ্গে ভালবাসা পেতে জানে। প্রেমটা আসে হৃদয় থেকে, সিংহ হচ্ছে কালপুরুষের পঞ্চম ভাব। পঞ্চম ভাব থেকে ‘ইমোশনাল হার্ট’ বোঝায়। তাই সিংহের কাছে প্রেমটা যে ভাবে নাড়া দেয় অন্য রাশিতে সে ভাবে নাড়া দেয় না। এরা প্রেমে যতটা কৃতকার্য ঠিক ততটা বিবাহিত জীবনে নয়, এরা বিবাহিত জীবনে বহু সময় অসুখী হয়।

৬) মেষরাশি: প্রেমিক প্রেমিকা হিসেবে মেষের জাতক/জাতিকারা খুবই অ্যাডভেঞ্চারাস। এরা প্রেমে পড়েও ওই অ্যাডভেঞ্চারকে প্রশয় দিয়ে থাকে, প্রেমে আনন্দ পাওয়ার জন্য নিত্যনতুন ছক কষে এবং নতুন ফন্দি তৈরি করে প্রেমে ‘থ্রিল’ পাওয়ার জন্য। এরা বিপরীত লিঙ্গকে প্রেমে আনন্দ দেওয়ার জন্য, সুখী করার জন্য সব সময় নানা ধরনের পরিকল্পনা করে থাকে। এরা পরিবর্তনের মাধ্যমে রোমান্সকে পাওয়ার চেষ্টা চালিয়ে যায়। এরা প্রেমে কোনও একঘেয়েমিকে প্রশ্রয় দেয় না।

৭) ধনুরাশি: প্রেমিক-প্রেমিকা হিসেবে ধনুরা সব সময় বাধাবন্ধনহীন মুক্ত বিহঙ্গ, কোনও আরোপিত বাধা মানে না। এরা তুলারাশির মতো কোনও ট্রাডিশন মানে না। এরা ফ্রি স্প্রিটেড দুই কপোত-কপোতী। প্রেমের জন্য এরা সবই করতে পারে।

আরও পড়ুন: প্রেমিক প্রেমিকা হিসেবে প্রেমের পৃথিবীতে আপনি কেমন! (প্রথম অংশ)

৮) বৃশ্চিকরাশি: প্রেমিক-প্রেমিকা হিসেবে বৃশ্চিক হচ্ছে পরনির্ভরশীল। ব্যক্তিজীবনে এরা নিজের জীবন পরিচালনার জন্যে যা করার দরকার তা নিজেরা করতে পারে না। তাই এরা এমন প্রেমিক বা প্রেমিকা চায় যে সব সময় এদের পক্ষ নেবে। এরা এমন প্রেমিক বা প্রেমিকা চায় না যারা এদের প্রকৃতি-বিরোধী। এরা প্রেমিক বা প্রেমিকার সঙ্গে স্বামী বা স্ত্রীর মতো আচরণ করে থাকে।

(ক্রমশ)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lover Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE