Advertisement
২৬ এপ্রিল ২০২৪

আপনার জন্ম তারিখ ১৭ হলে( যে কোনও মাসের) ২০১৮ আপনার কেমন যাবে

২০১৮ সালে আমাদের ওপর চন্দ্রের প্রভাব থাকবে। এই বছরটি সৃজনশীল পেশার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য যথেষ্ট উল্লেখযোগ্য হবে।১৭-এর জাতক-জাতিকাদের জন্য ২০১৮ সাল চ্যালেঞ্জিং হতে পারে।

পার্থ প্রতিম আচার্য্য
শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৮ ০৬:২৭
Share: Save:

সংখ্যাতত্ত্বের বিচারে ২০১৮ সালকে যে সংখ্যাটি প্রভাবিত করছে, সেটি হল ২। কারণ ২+০+১+৮= ১১, ১+১= ২। সংখ্যাতত্ত্ব অনুযায়ী ২ সংখ্যার কারক হল চন্দ্র। সুতরাং ২০১৮ সালে আমাদের ওপর চন্দ্রের প্রভাব থাকবে। এই বছরটি সৃজনশীল পেশার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য যথেষ্ট উল্লেখযোগ্য হবে।

জন্মতারিখ যে কোনও মাসের ১৭ তারিখ হলেঃ—

১৭-এর জাতক-জাতিকাদের জন্য ২০১৮ সাল চ্যালেঞ্জিং হতে পারে। সময়টা আশানুরূপ ফল নাও দিতে পারে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে কিছু সমস্যা আসতে পারে। পারিবারিক জীবনে এই সময়ে একটু অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। ফলস্বরূপ মানসিক চাপ বাড়ার সম্ভাবনা আছে। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে অযথা সন্দেহ না রাখাই ভালো। নিজেদের স্বাস্থ্যের প্রতি যথেষ্ট সাবধানী হওয়া দরকার। জীবনশৈলীর ওপর স্বাস্থ্য নির্ভর করে। সুতরাং নিজেদের জীবনশৈলী যত পজিটিভ হবে, তা স্বাস্থ্যের জন্য ভালো। দুশ্চিন্তাকে দুরে রেখে পজিটিভ ভাবে সামনের দিকে এগিয়ে চলা জরুরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology how will be 17 2018
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE