Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Fate

জন্ম সময় অনুসারে ভাগ্য কেমন হতে পারে?

আপনার জন্ম যদি ভোর ৪টা থেকে বিকাল ৪টা মধ্যে হয়ে থাকে, আপনার ভাগ্য কেমন হতে পারে দেখে নেওয়া যাক

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০৮ মার্চ ২০১৮ ০০:০১
Share: Save:

আপনার জন্ম যদি ভোর ৪টা থেকে বিকাল ৪টা মধ্যে হয়ে থাকে, আপনার ভাগ্য কেমন হতে পারে দেখে নেওয়া যাক

১। জন্মসময়ঃ ভোর ৪টা থেকে ৬টা হলে এই সময়ে যারা জন্মগ্রহণ করেছেন, তারা সচরাচর সুগঠিত দেহের অধিকারী হয়ে থাকেন। আকস্মিকভাবে ভাগ্যোন্নতি হতে পারে।

২। জন্মসময়ঃ সকাল ৬টা থেকে ৮টা হলে এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের জীবন নানাবিধ আশ্চর্য ঘটনা ঘটতে পারে। মাথা ঠান্ডা রেখে কাজ না করলে বিপদে পড়তে পারেন। আয়ের থেকে বেশি ব্যয় হতে পারে, অতএব মাঝে মাঝে ঋণগ্রস্ত হতে পারেন।

৩। জন্মসময়ঃ সকাল ৮টা থেকে ১০টা হলে এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের বন্ধু-বান্ধব জুটবে। খাওয়া- পরার তেমন ভাবনা নেই বললেই চলে। মোটামুটি সচ্ছল অবস্থা থাকবে। তেমন পরিশ্রম না করেও ভালো উপার্জন করা সম্ভব হবে।

৪। জন্মসময়ঃ সকাল ১০টা থেকে ১২টা হলে এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের পক্ষে উচ্চপদ লাভ করা বা বিশেষ উন্নতি লাভ করা অসম্ভব নয়। পরিকল্পনা বা ইচ্ছা বাস্তাবায়িত হতে পারে।

৫। জন্মসময়ঃ দুপুর ১২টা থেকে ২টা হলে এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের পক্ষে জনপ্রিয়, খ্যাতিযুক্ত এবং ধনী হওয়া স্বাভাবিক। এই সময়ে জাত ব্যক্তি সচরাচর দয়ালু, উদার এবং পরোপকারী হয়ে থাকেন। দুপুর ১২টা থেকে ১টার মধ্যে যাদের জন্ম তারা অবশ্যই জীবনে সুপ্রতিষ্ঠিত হতে পারবেন।

৬। জন্মসময়ঃ দুপুর ২টা থেকে বিকেল ৪টা হলে এই সময়ে যারা জন্মেছেন বা জন্মাবেন, তাদের মাঝে মাঝেই আর্থিক সমস্যার কারণে বিব্রত হতে হবে। যৌন সংক্রান্ত বিষয়ে অশান্তির সুত্রপাত হতে পারে, দুর্ঘটনাজনিত কারণে কষ্টভোগেরও আশঙ্কা বিদ্যমান। আইনগত ঝামেলাও মাঝে মাঝে বিব্রত করে তুলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fate Astrology Birth Time
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE