Advertisement
২৬ এপ্রিল ২০২৪

কেমন হবে আপনার ভাগ্য যদি আপনার জন্ম বিকেল ৪টা থেকে ভোর ৪টার মধ্যে হয়ে থাকে?

বিকেল ৪টা থেকে ৬টা: এই সময়ে যাঁরা জন্মেছেন বা জন্মাবেন, তাঁদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন ঘটবে। জনসংযোগ জাতীয় কর্মে লিপ্ত হওয়ার সম্ভাবনা প্রবল।

পার্থ প্রতিম আচার্য
শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৭ ০০:০০
Share: Save:

আপনার জন্ম সময় কি বিকাল ৪টা থেকে ভোর ৪টা মধ্যে? তাহলে আপনার ভাগ্য কেমন হতে পারে দেখে নেওয়া যাক—

১। জন্ম সময়: বিকেল ৪টা থেকে ৬টা: এই সময়ে যাঁরা জন্মেছেন বা জন্মাবেন, তাঁদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন ঘটবে। জনসংযোগ জাতীয় কর্মে লিপ্ত হওয়ার সম্ভাবনা প্রবল। এ ধরনের জাতক জাতিকাকে নিয়ে খবর তৈরি হওয়ারও বিশেষ সম্ভাবনা বিদ্যমান।

২। জন্ম সময়: বিকেল ৬টা থেকে ৮টা: এই সময়ে যাঁরা জন্মেছেন বা জন্মাবেন, তাঁরা তাদের অনুচর বা অধস্তন ব্যক্তিবর্গ এবং বন্ধুবান্ধবের ওপর অনেকাংশে নির্ভরশীল হবেন। বা বলা ভাল নির্ভর করতে বাধ্য হবেন। জনসেবা বা সমাজসেবামূলক কাজের প্রতি ঝোঁক থাকবে। এরা অনেক দুঃখ- কষ্ট ও লাঞ্ছনা ভোগ করে পরিশেষে উন্নতিলাভ করবেন।

৩। জন্ম সময়: রাত ৮টা থেকে ১০টা: এই সময়ে যাঁরা জন্মেছেন বা জন্মাবেন, শিল্পকলার প্রতি তাঁদের দক্ষতা থাকা স্বাভাবিক। এই সময়ের জাতক জাতিকা সচরাচর আশাবাদী হয়ে থাকেন। এরা সহজেই অপরের ওপর প্রভাব বিস্তার করতে সক্ষম হয়ে থাকেন। এই সময়ে জাত ব্যক্তিগণ প্রেমিক হিসাবে আর্দশ স্থানীয়।

৪। জন্ম সময়: রাত ১০টা থেকে ১২টা: বাড়িঘর বা সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে এই সময়ের জাতক-জাতিকাগণ ভাগ্যশালী হয়ে থাকেন। বাড়িঘর এবং ভূসম্পত্তি থেকে আয় হতে পারে। কিন্তু পিতা- মাতার প্রভাব এরূপ জাতক-জাতিকার উন্নতির পথে কিছু বাধা বা অন্তরায়ের সৃষ্টি করতে পারে।

৫। জন্ম সময়: রাত ১২টা থেকে ২টা: রাত ১২টা থেকে ২টা: বুদ্ধিজীবী হিসাবে এসময়ের জাতক-জাতিকার সহজাত দক্ষতা থাকা স্বাভাবিক। সাংবাদিকতা, যোগাযোগ সংক্রান্ত বিষয়, টি.ভি, বেতার বা প্রচার সংস্থার সঙ্গে যুক্ত থাকলে এসময়ের জাতক-জাতিকরা বিশেষ উন্নতি লাভে সক্ষম হয়ে থাকেন। ভাইবোন বা প্রতিবেশীরা এদের উন্নতির ব্যাপারে বাধার সৃষ্টি করতে পারে। যে সকল জাতক বা জাতিকা রাত ১২টা থেকে রাত ১টার মধ্যে জন্মেছেন, তাদের পক্ষে জীবনে সুপ্রতিষ্ঠিত হওয়া অবশ্যই সম্ভব।

৬। জন্ম সময়: রাত ২টা থেকে ভোর ৪টা: এসময়ে যাঁরা জন্মেছেন বা জন্মাবেন, তাঁরা প্রভূত অর্থ উপার্জনে সক্ষম হয়ে থাকেন। এসময়ে জাত ব্যক্তিগণ সচরাচর সুবক্তা এবং অতিথি বৎসল হয়ে থাকেন। প্রভূত অর্থ উপার্জন করা এঁদের পক্ষে সম্ভব হলেও, এঁদের পক্ষে অর্থ সঞ্চয় করা না-ও সম্ভব হতে পারে। জন্মকালীন গ্রহাবস্থান অনুযায়ী রবিগ্রহ শুভগ্রহ যুক্ত বা শুভগ্রহ দ্বারা পূর্ণদৃষ্ট হলে এসময়ের জাতক-জাতিকাগণ প্রভূত অর্থবান হতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birthtime Birthday Birth Place
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE