Advertisement
২৭ এপ্রিল ২০২৪

নামের প্রথম অক্ষর বলে দেবে আপনি কী রোগে ভুগবেন (প্রথম অংশ)

আপনার নামের মান যদি ১ হয়, তা হলে উচ্চ রক্তচাপ, স্নায়ু সক্রান্ত রোগে ভুগবেন। 

অসীম সরকার
শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৮ ০০:০৫
Share: Save:

A=1, B=2, G=3 ,D=4, E=5, V=U=W=6, Z=7, H=8, Th=9, I=J=Y=10, C=K=11, L=12, M=13, N=14, X=15, O=16, F=P=17, Ts=Tz=18

Q=19, R=20, S=21, T=22 –এখানে ইংরেজি অক্ষরে হিব্রু অক্ষরের নিয়মে মান দেওয়া হ’ল।

ইংরেজি নামের প্রথম অক্ষর থেকে আপনার শরীর, স্বাস্থ্য, রোগ, ব্যাধি সম্বন্ধে জানা যায়। আপনার নাম যদি ‘অমল’ হয়, ইংরেজি বানানে ‘AMAL’ লিখে তার থেকে শুধু A এর মানটা নিতে হবে। এখনে A এর মান ১। এ বার নীচে সংখ্যা অনুযায়ী প্রতিটা সংখ্যা থেকে কী জাতীয় রোগ-ব্যাধি হতে পারে দেওয়া হল—

1= আপনার নামের মান যদি ১ হয়, তা হলে উচ্চ রক্তচাপ, স্নায়ু সক্রান্ত রোগে ভুগবেন। আপনি যদি খুব খুশীর মেজাজে থাকতে পারেন বা গ্রামে যেখানে সবুজ বেশী সে রকম স্থানে থাকলে তাড়াতাড়ি সেরে উঠবেন।

2= আপনার নামের প্রথম অক্ষর ইংরেজি B হয়, তা হলে তার মান হবে ২। আপনার শারীরিক সক্ষমতা বেশী থাকবে। আপনি হজম সংক্রান্ত কোনও রোগে ভুগবেন। ঠিকমতো সময়ে হজমের সমস্যা সারিয়ে তুলতে না পারলে গ্যাস, পেটের জটিল রোগে ভুগতে হবে। ঠিক মতো ডায়েট কন্ট্রোলই আপনার চিকিৎসা।

3= তিন নির্দেশ করে কিডনি, লাম্বার রিজিওন, চর্ম এই সব। আপনি জন্ডিস,ডায়াবিটিসে ভুগতে পারেন। ইমোশান বা ভাবাবেগের উপর আপনার স্বাস্থ্য অনেকটা নির্ভর করবে। আপনার ভিতর সেরে ওঠার শক্তি রয়েছে।

4= ইংরেজি D অক্ষর যদি আপনার নামের প্রথম অক্ষর হয়, তা হলে আপনি চার সংখ্যাই যে সব রোগ হয় তাতে ভুগবেন। যেমন, পেলভিস অঞ্চলের রোগ, ইউটেরাস, গল ব্লাডার, এক্সক্রিটরি সিস্টেম সংক্রান্ত রোগ, হার্নিয়া ইত্যাদি। ঠিক মতো চিকিৎসা না হলে হার্ট, গলা ও পিঠের ব্যথায় আক্রান্ত হতে হবে।

5=ইংরেজি E অক্ষর যদি আপনার নামের প্রথম অক্ষর হয়, তা হলে আপনি পাঁচ সংখ্যার জাতক, আপনার ভাল হজম শক্তি আপনার ভবিষ্যতে বিপদ ডেকে আনবে যদি না আগে থেকে সাবধান হন। ভাল হজম শক্তির জন্য আপনার ফ্যাট জমবে। এতে দূষিত পদার্থগুলি ঠিকমতো শরীর থেকে বেরতে পারবে না। ক্রমশ এর থেকে ফোড়া, আব এবং লিভার খারাপ হতে থাকবে।

6= আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর V, U, W হলে, আপনি ছয় সংখ্যার কবলে পড়েছেন। জাতকের নিজেরই সুস্থ হয়ে ওঠার ক্ষমতা থাকে। আপনাদের বেঁচে থাকা নির্ভর করে পারিপার্শিক স্নেহ, ভালবাসা প্রভৃতি ইমোশানাল বিষয়গুলির উপর। ইমোশনাল আপসেট একটু এদিক-সেদিক হয়ে গেলে আপনারা সহজেই অসুস্থ হয়ে পড়েন। তবে কিডনি ও চোখের ব্যাপারে আগে থেকে সাবধান হওয়া ভাল।

7= আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর Z হলে আপনি সাত সংখ্যার লোক। সাত সংখ্যা নির্দেশ করে থাই, হিপ বা হিপজয়েন্ট, লিভার এবং ফুসফুসের কিছুটা। আপনাকে লক্ষ্য রাখতে হবে রক্ত যাতে বিশুদ্ধ থাকে। রক্ত দূষিত হলে এই সব শরীরের অংশ গুলি আক্রান্ত হবে। আপনাকে মনে রাখতে হবে ভ্রমণে, খেলাধূলায়, জন্ত-জানয়োয়ার থেকে দুর্ঘটনা হতে পারে।

8= আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর H হলে আপনি আট সংখ্যার কবলে পড়েছেন। জন্ম থেকেই আপনাদের শরীর স্বাস্থ্যের গড়ন মোটেই ভাল নয়, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আপনাদের স্বাস্থ্য ভাল হতে থাকে। হাঁপানি, বাত, বুকে সর্দি জমা, শ্বাসকষ্ট, দুর্বল হজমশক্তি– এই সব রোগগুলি কমবেশি আপনাদের নিত্য সঙ্গী। এর পর আছে হাড় ও হাঁটুর জয়েন্টের সমস্যা।

(ক্রমশ)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Name First letter of your name
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE