Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mantra

রাতে ঘুমোতে যাওয়ার আগে বলুন এই মন্ত্রটি, জীবনে পরিবর্তন আসবেই

বর্তমান সময়ে মানুষের কাছে সময় বার করা অত্যন্ত কঠিন। কিন্তু সারা দিনের মধ্যে যদি একটু সময় ভগবানের জন্য বার করা হয় তা হলে জীবনের ধারা হয়তো অন্য রকম হতে সময় লাগবে না।

রাতে ঘুমোতে যাওয়ার আগে উচ্চারণ করুন এই মন্ত্রটি।

রাতে ঘুমোতে যাওয়ার আগে উচ্চারণ করুন এই মন্ত্রটি।

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৬ মে ২০২১ ০৭:৪১
Share: Save:

আমরা সবাই জানি যে মন্ত্রের মধ্যে লুকানো রয়েছে অপরিসীম এক শক্তি। তা সে যে কোনও মন্ত্রই হোক না কেন। শাস্ত্রে বলে দিনে এক বার হলেও যে কোনও একটি মন্ত্র পাঠ করা উচিত। মন্ত্র পাঠ করলে অত্যধিক পরিবর্তন আসে জীবনে। যে পরিবর্তনের কথা হয়তো আমরা ভেবেও দেখি না। আমরা এক বার ভাবিও না যে মন্ত্র উচ্চারণের মাধ্যমে আমরা পেতে পারি দান ধ্যানের মতো পুণ্য করার সুযোগ।

বর্তমান সময়ে মানুষের কাছে সময় বার করা অত্যন্ত কঠিন। কিন্তু সারা দিনের মধ্যে যদি একটু সময় ভগবানের জন্য বার করা হয় তা হলে জীবনের ধারা হয়তো অন্য রকম হতে সময় লাগবে না। ভগবান ছাড়া আমরা কিছু করতে পারি না। তাকে ছাড়া এক মুহূর্ত সময় কাটানো অভাবনীয়।

ভগবানের ইচ্ছা ছাড়া জীবনে কোনও কিছু করা অসম্ভব। তাই মনটাকে খুব শান্ত করে সারা দিনের কিছুটা সময় ভগবানের উদ্দেশে অর্পণ করা অতি মঙ্গলজনক। এর মাধ্যমে আমরা পেতে পারি সুখ সমৃদ্ধি এবং শান্তি। আর সারা দিনে যদি সম্ভব না হয় একেবারেই সময় না থাকে তা হলে রাতে ঘুমোতে যাওয়ার আগে উচ্চারণ করুন এই মন্ত্রটি।

মন্ত্র

‘ওঁ শয়নে শ্রী পদ্মনাভায় নম’

এই মন্ত্রটি একটানা ৩৯ দিন উচ্চারণ করতে হবে।

এই মন্ত্রটি যদি প্রতি দিন রাতে ঘুমোতে যাওয়ার আগে উচ্চারণ করা যায় তা হলে দৈনন্দিন জীবনে খুবই ভাল উপকার পাওয়া যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mantra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE