Advertisement
১১ মে ২০২৪
Kitchen

রান্নাঘরে এই ভুল করলে শনি, রাহু, কেতু খুব রুষ্ট হন

জন্মছকে এমন কিছু গ্রহ রয়েছে যারা রুষ্ট হলে জীবনে বড় বিপর্যয় নেমে আসে। তবে প্রত্যেকটা গ্রহের অশুভ প্রভাবেই আমাদের জীবনে কোনও না কোনও বিপর্যয় নেমে আসে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ০৭:৪৩
Share: Save:

জন্মছকে এমন কিছু গ্রহ রয়েছে যারা রুষ্ট হলে জীবনে বড় বিপর্যয় নেমে আসে। তবে প্রত্যেকটা গ্রহের অশুভ প্রভাবেই আমাদের জীবনে কোনও না কোনও বিপর্যয় নেমে আসে। তাই প্রতি দিন আমাদের জীবনে চলার পথে একটু খেয়াল রাখতে হবে কয়েকটা বিষয়। কিছু ভুল রয়েছে যা জীবনকে তছনছ করে দিতে পারে। বিশেষ করে রান্না করার সময় আমাদের কয়েকটা বিষয় খুব ভাল করে খেয়াল রাখতে হবে।

দেখে নেব বিষয়গুলো কী কী—

১) রুটি করার পর কখনও গরম তাওয়ার ওপর জল দিতে নেই। তাওয়া ঠান্ডা হওয়ার পর তাঁর ওপর জল দিতে হয়। গরম তাওয়ার ওপর জল দিলে শনিদেব অত্যন্ত রুষ্ট হন। এর ফলে সংসারে নেমে আসতে পারে অর্থাভাব এবং পারিবারিক অশান্তি।

২) অনেককেই দেখা যায় রান্না হয়ে গেলে কড়াই পরিষ্কার না করে ওভেনের ওপর রেখে দেন। এ রকম করা খুবই খারাপ বলে মানা হয় কারণ এতে রাহু এবং কেতু অত্যন্ত রুষ্ট হন। তাই রান্না শেষে অবশ্যই কড়াই ধুয়ে পরিষ্কার করে রাখতে হয়। কড়াই পরিষ্কার করে না রাখলে বাড়ির পরিবেশে প্রচণ্ড নেগেটিভিটি ছড়িয়ে পড়ে।

৩) কড়াই পরিষ্কার করার পর কখনও সোজা করে রাখতে নেই, উল্টো করে রাখতে হয়। এর ফলে বাড়িতে অশুভ শক্তির প্রভাব বেড়ে যায়।

৪) রান্নাঘরে তাওয়া এবং কড়াই এমন জায়গায় রাখুন যেখানে কারও নজর না পড়ে। বাইরের কারও এই জিনিসগুলো চোখে পড়া খুবই খারাপ লক্ষণ বলে মানা হয়।

৫) রান্নার সময় কড়াই গরম হলে আগে তাতে সামান্য নুন ফেলে দিন এবং তার পর রান্না শুরু করুন। এর ফলে সংসারে আর্থিক উন্নতি হয় এবং রাহু-কেতু সন্তুষ্ট থাকেন।

৬) বাড়ির হাঁড়ি বাইরের কেউ দেখা খুবই অশুভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kitchen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE