Advertisement
২৫ এপ্রিল ২০২৪
rich

বড়লোক হতে চাইলে সকালে ঘুম থেকে উঠেই বিছানায় করুন এই কাজ

ভাগ্য সকলের সমান হয় না। এটা আমরা সকলেই জানি। কিন্তু ধনবান বা প্রচুর সম্পত্তির মালিক হওয়ার স্বপ্ন প্রায় সব মানুষের চোখেই থাকে। যে যার মতো করে বড়লোক হওয়ার আশা করেন।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ০৮:১৮
Share: Save:

ভাগ্য সকলের সমান হয় না। এটা আমরা সকলেই জানি। কিন্তু ধনবান বা প্রচুর সম্পত্তির মালিক হওয়ার স্বপ্ন প্রায় সব মানুষের চোখেই থাকে। যে যার মতো করে বড়লোক হওয়ার আশা করেন। তবে ভাগ্য সকলের সর্বদা সঙ্গ দেয় না। যাঁদের সঙ্গ দেয় তাঁরা খুব সহজেই ধনবান হতে পারেন।

লক্ষ্মী খুবই চঞ্চলা তা আমরা জানি। লক্ষ্মীকে নিজের কাছে বেঁধে রাখতে গেলে অত্যন্ত নিয়ম নিষ্ঠার সঙ্গে তাঁর পুজো করতে হয়। মা লক্ষ্মী সকলের কাছে ধরা দেন না। যেখানে সঠিক নিয়ম নিষ্ঠা সেখানে অতি সন্তুষ্ট হয়ে মা লক্ষ্মী বসবাস করেন। আর যে ঘরে মা লক্ষ্মী সন্তুষ্ট থাকেন সে ঘর ধন সম্পত্তিতে ভরে উঠতে খুব বেশি সময় লাগে না।

জীবনের প্রত্যেকটা দিন সমান কাটে না। কখনও ভাল আবার কখনও মন্দ। যদি জীবনের দিনগুলো খুব ভাল ভাবে কাটাতে হয় তা হলে এমন একটি নিয়ম রয়েছে যা সঠিক ভাবে মেনে চললে কিছুটা হলেও আমরা ভাল ভাবে দিন কাটাতে পারব।

দেখে নিন নিয়মটি কী—

সোমবার এবং বুধবার ঘুম থেকে উঠে বিছানা থেকে নামার আগে বিছানাতেই উত্তর দিকে মুখ করে বসে দু’হাতের ১০টি নখের দিকে ভাল ভাবে দেখুন এবং দু’হাতের নখগুলো ঠেকিয়ে ঘষতে থাকুন এবং এই মন্ত্রটি বলুন।

মন্ত্র— ওঁ কুবেরায় নমঃ।।

এই কাজটি ১০৮ বার করলে ভাল। সম্ভব না হলে যত ক্ষণ ইচ্ছা তত ক্ষণ করা যেতে পারে।

এই কাজটি করতে পারলে ধন সম্পদ বৃদ্ধি পেতে এবং আর্থিক সমস্যা থেকে বেরিয়ে আসতে খুব বেশি সময় লাগবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rich
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE