Advertisement
১৮ মে ২০২৪
Birth Chart

পড়াশোনার ক্ষেত্রে কেমন যাবে আগামী মে মাস

মেষ রাশির শিক্ষার ক্ষেত্রের সঙ্গে শনির দৃষ্টি সম্পর্ক। ফলে শিক্ষার ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। শারীরিক ও মানসিক ক্লান্তি শিক্ষায় মনঃসংযোগ করতে না পারার কারণ হতে পারে।

সামগ্রিক ভাবে বর্তমান অবস্থায় সমস্ত রাশির ছাত্রছাত্রীদের শিক্ষায় মনঃসংযোগ সংক্রান্ত সমস্যা হবে।

সামগ্রিক ভাবে বর্তমান অবস্থায় সমস্ত রাশির ছাত্রছাত্রীদের শিক্ষায় মনঃসংযোগ সংক্রান্ত সমস্যা হবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ০৭:৫৮
Share: Save:

মেষ: মেষ রাশির শিক্ষার ক্ষেত্রের সঙ্গে শনির দৃষ্টি সম্পর্ক। ফলে শিক্ষার ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। শারীরিক ও মানসিক ক্লান্তি শিক্ষায় মনঃসংযোগ করতে না পারার কারণ হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে এই মাস শুভ।

বৃষ: বৃষ রাশির শিক্ষাক্ষেত্রের অধিপতির শুভ অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক শিক্ষার ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্রে।

মিথুন: মিথুন রাশির শিক্ষাক্ষেত্রের অধিপতির অবস্থান অনুযায়ী মাসের প্রথম দুই দিন শিক্ষার ক্ষেত্রে শুভ হলেও আগামী ৩ মে থেকে ২৬ মে পর্যন্ত মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। পরবর্তীকালে শুভ। উচ্চশিক্ষা ক্ষেত্র শুভ মে মাসের ক্ষেত্রে।

কর্কট: কর্কট রাশির শিক্ষাক্ষেত্রের সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্কের ফলে পড়াশোনার ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। মধ্যম উচ্চশিক্ষার ক্ষেত্রে।

সিংহ: সিংহ রাশির শিক্ষার ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। উচ্চশিক্ষার ক্ষেত্রেও মধ্যম। বিশেষত মাসের প্রথম অর্ধে।

কন্যা: কন্যা রাশির পড়াশোনার অধিপতির অবস্থান এবং মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক অনুযায়ী মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা শিক্ষার ক্ষেত্রে। উচ্চশিক্ষার ক্ষেত্রেও মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

তুলা: শিক্ষাক্ষেত্রের অধিপতির শুভ অবস্থান এবং রাহুর সঙ্গে দৃষ্টি সম্পর্কের ফলে শিক্ষার ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। উচ্চশিক্ষার ক্ষেত্রে খুব শুভ ফল আশা করা যায় না।

বৃশ্চিক: পড়াশোনার ক্ষেত্রে খুবই শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। মধ্যম উচ্চশিক্ষার ক্ষেত্র।

ধনু: মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা এই রাশির ক্ষেত্রে। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্র।

মকর: মকর রাশির শিক্ষার ক্ষেত্র মধ্যম। ক্লান্তি, মানসিক অবসাদ পড়াশোনার ক্ষেত্রে অশুভ ফল দান করবে। উচ্চশিক্ষার ক্ষেত্রেও খুব শুভ ফল আশা করা যায় না।

কুম্ভ: কুম্ভ রাশির পড়াশোনার ক্ষেত্রে মধ্যম। বিভ্রান্তিমূলক সিদ্ধান্ত থেকে সাবধানতা অবলম্বন জরুরী। উচ্চশিক্ষার ক্ষেত্র শুভ। মাসের দ্বিতীয় অর্ধে শুভত্ব বৃদ্ধি পাবে।

মীন: মীন রাশির শিক্ষার ক্ষেত্র মধ্যম। উচ্চশিক্ষার ক্ষেত্রও মধ্যম। শাস্ত্র, ভাষা, ধর্ম শিক্ষার ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

সামগ্রিক ভাবে বর্তমান অবস্থায় সমস্ত রাশির ছাত্রছাত্রীদের শিক্ষায় মনঃসংযোগ সংক্রান্ত সমস্যা এবং বিভ্রান্তিমূলক চিন্তাভাবনা পড়াশোনার ক্ষেত্রে ঋণাত্মক প্রভাব দানের আশঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE