Advertisement
২০ এপ্রিল ২০২৪
Birth Chart

অক্টোবরে কোন রাশির জীবনে প্রেম আসবে, কাদের প্রেমের জীবনে আসবে সমস্যা

মেষ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতি গ্রহ শুক্র মাসের প্রথম দু’দিন নিজক্ষেত্রে অবস্থান করলেও তৃতীয় দিন থেকে কেতুর সঙ্গে পরবর্তী ক্ষেত্রে অবস্থান করবে। দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনির।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২১ ০৮:০৭
Share: Save:

মেষ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতি গ্রহ শুক্র মাসের প্রথম দু’দিন নিজক্ষেত্রে অবস্থান করলেও তৃতীয় দিন থেকে কেতুর সঙ্গে পরবর্তী ক্ষেত্রে অবস্থান করবে। দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনির। দাম্পত্য সুখের ক্ষেত্রে মঙ্গল অবস্থান করবে মাসের শেষ সপ্তাহে। সমগ্র মাস মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। মাসের শেষ সপ্তাহ খুব শুভ ফল আশা করা যায় না। মধ্যম প্রেমপ্রীতির ক্ষেত্র।

বৃষ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতি গ্রহ মঙ্গল। দাম্পত্য সুখের ক্ষেত্রে অবস্থান করছে কেতু। ৩ অক্টোবর থেকে অবস্থান করবে শুক্র। বর্তমান সময়ের তুলনায় শুভত্ব বৃদ্ধির সম্ভাবনা। প্রেমপ্রীতির ক্ষেত্রে মাসের অধিকাংশ সময় মধ্যম হলেও মাসের শেষ সপ্তাহ শুভ।

মিথুন রাশির দাম্পত্য সুখের অধিপতি গ্রহের নীচস্থ অবস্থান, দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে মঙ্গলের দৃষ্টি সম্পর্কের ফলে খুব শুভ ফল আশা করা যায় না। বাদানুবাদ, উত্তেজনা থেকে সাবধানতা অবলম্বন জরুরী। প্রেমপ্রীতির ক্ষেত্রে মাসের প্রথম অর্ধ শুভ হলেও দ্বিতীয় অর্ধে খুব শুভ ফল আশা করা যায় না।

কর্কট রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। প্রেমপ্রীতির ক্ষেত্রে বর্তমানের তুলনায় শুভত্ব বৃদ্ধি পাবে।

সিংহ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। প্রেমপ্রীতির ক্ষেত্র খুব শুভ বলা যায় না। মাসের শেষ সপ্তাহ তুলনামূলক ভাবে শুভ।

কন্যা রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে খুব শুভ ফল আশা করা যায় না। প্রেমপ্রীতির ক্ষেত্র শুভ।

তুলা রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায় মাসের প্রথম অর্ধে। মাসের দ্বিতীয় অর্ধে ফলের পরিবর্তনের সম্ভাবনা, বাদানুবাদ বৃদ্ধি পাবে। শুভ প্রেম প্রীতির ক্ষেত্র।

বৃশ্চিক রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্ত হলেও মাসের শেষ সপ্তাহে ফলের পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। প্রেমপ্রীতির ক্ষেত্র খুব শুভ বলা যায় না।

ধনু রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। প্রেমপ্রীতির ক্ষেত্র শুভ।

মকর রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে শনি এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্কের ফলে শুভ ফল আশা করা যায় দাম্পত্য সুখের ক্ষেত্রে। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্রেও।

কুম্ভ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র মধ্যম। মধ্যম প্রেমপ্রীতির ক্ষেত্র।

মীন রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে রবি এবং মঙ্গলের অবস্থান। বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্কের ফলে মাসের প্রথম অর্ধে মধ্যম এবং পরবর্তীকালে ক্রমশ শুভত্ব বৃদ্ধির সম্ভাবনা। প্রেমপ্রীতির ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE