Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Birth Chart

মে মাসে কোন রাশি কর্মক্ষেত্রে কেমন ফল পেতে পারেন

মেষ রাশির কর্মরাশির অধিপতি শনি শুভ অবস্থান করছে নিজ রাশিতে। কর্ম রাশির সঙ্গে রাহু এবং মঙ্গলের দৃষ্টি সম্পর্ক।

জন্মকালীন গ্রহের অবস্থান এবং দশা অনুযায়ী ফলের পরিবর্তন হতে পারে।

জন্মকালীন গ্রহের অবস্থান এবং দশা অনুযায়ী ফলের পরিবর্তন হতে পারে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ০৭:৫৭
Share: Save:

মেষ: মেষ রাশির কর্মরাশির অধিপতি শনি শুভ অবস্থান করছে নিজ রাশিতে। কর্ম রাশির সঙ্গে রাহু এবং মঙ্গলের দৃষ্টি সম্পর্ক। কর্মরাশির নিজ স্থানে শুভ অবস্থান হলেও মঙ্গল এবং রাহুর দৃষ্টির কারণে কর্মক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতান্তর, মতবিরোধ এড়িয়ে যাওয়াই বুদ্ধিমানের কাজ।

বৃষ: বৃষ রাশির কর্মপতি শনি অবস্থান করছে নিজ রাশিতে। বৃহস্পতির অবস্থান কর্মরাশিতে। কর্মক্ষেত্রে বা কর্ম সংক্রান্ত বিষয়ে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

মিথুন: মিথুন রাশির কর্মপতি বৃহস্পতির অবস্থান ভাগ্যক্ষেত্রে। কর্মরাশির সঙ্গে শনির দৃষ্টি সম্পর্কে মধ্যম ফল আশা করা যায় কর্মক্ষেত্রে বা কর্ম সংক্রান্ত বিষয়ে।

কর্কট: কর্কট রাশির সরকারি কর্মচারী বা সরকারি দফতরের সঙ্গে সম্পর্কিত কর্মের ক্ষেত্র (চাকরি বা ব্যবসা) শুভ। বিশেষ শুভ মাসের প্রথম অর্ধে। পরবর্তী অর্ধে ফলের পরিবর্তন হবে।

সিংহ: সিংহ রাশির ক্ষেত্রে কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা মাসের প্রথম অর্ধে। দ্বিতীয় অর্ধে ফলের সামান্য পরিবর্তনের সম্ভাবনা।

কন্যা: কন্যা রাশির কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা বিশেষত পুলিশ, প্রতিরক্ষা সংক্রান্ত চাকরিজীবীদের ক্ষেত্রে। স্থাবর সম্পত্তি, রাসায়নিক, ওষুধ সংক্রান্ত বিষয়ের সঙ্গে যুক্ত ব্যবসায়ীদের ক্ষেত্রে বিশেষ শুভ।

তুলা: তুলা রাশির কর্মক্ষেত্রে বিশেষ সুফল প্রাপ্তির সম্ভাবনা নেই। গতানুগতিক ফল প্রাপ্তির সম্ভাবনা।

বৃশ্চিক: মাসের প্রথম অর্ধে শুভ ফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে ফলের পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

ধনু: মঙ্গল এবং রাহুর সঙ্গে দৃষ্টি সম্পর্কে কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। আগামী ২৯ মে থেকে চুক্তির ক্ষেত্রে (ব্যবসা বা চাকরি) বিশেষ সচেতনতা অবলম্বন জরুরী।

মকর: কর্মরাশির সঙ্গে বৃহস্পতি, শনি এবং রবির দৃষ্টি সম্পর্ক থাকার ফলে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। মাসের দ্বিতীয় অর্ধে ফলের পরিবর্তন হবে।

কুম্ভ: এই রাশির ক্ষেত্রে কর্মক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

মীন: মীন রাশির কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

জন্মকালীন গ্রহের অবস্থান এবং দশা অনুযায়ী ফলের পরিবর্তন হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart Profession
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE