Advertisement
০৭ মে ২০২৪
Birth Chart

জানুয়ারি মাসে কোন রাশির কেমন আয় হবে

জানুয়ারিতে বৃষ রাশিতে অবস্থান রাহুর। বৃশ্চিক রাশিতে মাসের প্রথম দিনে কেতু এবং মঙ্গলের সহাবস্থান হলেও আগামী ১৭ জানুয়ারি থেকে মঙ্গল ধনু রাশিতে অবস্থান করবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ০৮:১০
Share: Save:

জানুয়ারিতে বৃষ রাশিতে অবস্থান রাহুর। বৃশ্চিক রাশিতে মাসের প্রথম দিনে কেতু এবং মঙ্গলের সহাবস্থান হলেও আগামী ১৭ জানুয়ারি থেকে মঙ্গল ধনু রাশিতে অবস্থান করবে। ধনু রাশিতে মাসের প্রথম দিনে শুক্র এবং রবির সহাবস্থান হলেও রবি রাশি পরিবর্তন করে আগামী ১৫ জানুয়ারি থেকে পরবর্তী মকর রাশিতে অবস্থান করবে। মকর রাশিতে সহাবস্থান শনি এবং বুধের। কুম্ভ রাশিতে অবস্থান করছে বৃহস্পতি।

মেষ রাশির আয়ক্ষেত্রে অবস্থান বৃহস্পতির। ক্ষেত্র অধিপতির অবস্থান নিজক্ষেত্রে। মেষ রাশির আয়ের ক্ষেত্রে খুবই শুভ ফল এবং সাফল্য প্রাপ্তি হবে।

বৃষ রাশির আয়ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনির। আয়ের ক্ষেত্রে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

মিথুন রাশির আয়ক্ষেত্র অধিপতির মাসের প্রথম অর্ধে নিজক্ষেত্রে শুভ অবস্থান। মাসের প্রথম অর্ধে আয়ের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে ফলের পরিবর্তনের সম্ভাবনা প্রবল।

কর্কট রাশির আয়ক্ষেত্রে রাহুর অবস্থান। মাসের প্রথম অর্ধে আয়ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক মঙ্গলের। ফলে ওই সময় আয়ের ক্ষেত্রে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। শুভ পরিবর্তন হবে মাসের দ্বিতীয় অর্ধে।

সিংহ রাশির আয়ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক বৃহস্পতি এবং মঙ্গলের। ফলে আয়ের ক্ষেত্রে সাফল্য এবং শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা প্রবল।

কন্যা রাশির আয়ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনি এবং বুধের। মাসের দ্বিতীয় অর্ধে রবির। ফলে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। মাসের দ্বিতীয় অর্ধে জটিল পরিস্থিতি তৈরি হতে পারে।

তুলা রাশির আয়ক্ষেত্রের সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্কের ফলে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। মাসের দ্বিতীয় অর্ধে সামান্য পরিবর্তন হলেও শুভ।

ধনু রাশির আয়ক্ষেত্রের সঙ্গে বৃহস্পতি এবং শনির দৃষ্টি সম্পর্কের ফলে শুভ ফল প্রাপ্ত হবে আয়ের ক্ষেত্রে।

মাসের প্রথম অর্ধে মকর রাশির আয়ক্ষেত্রের অধিপতি থাকছে নিজক্ষেত্রে। ফলে শুভ ফল প্রাপ্ত হবে আয়ের ক্ষেত্রে। অপ্রত্যাশিত অর্থ প্রাপ্তির সম্ভাবনাও থাকছে।

কুম্ভ রাশির আয়ক্ষেত্রে শুক্র এবং রবির অবস্থান। আয়ক্ষেত্র অশুভ পাপ কার্তারি যোগে অবস্থান। ফলে আয়ক্ষেত্র শুভ বলা যায় না।

মীন রাশির আয়ক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থান। আয়ক্ষেত্রের শুভ কার্তারি যোগে অবস্থান। আয়ের ক্ষেত্রে খুবই শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart Astro Prediction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE