Advertisement
০২ মে ২০২৪
Astro Tips

দাম্পত্যে অশান্তি লেগেই আছে? ধারণের পাথর ছেড়ে কোন সোনার গয়না পরলে উপকার পাবেন?

অনেকেই মনে করেন যে, দামি গ্রহরত্ন যেমন জীবনের সমস্যা থেকে মুক্তি দেয়, ঠিক তেমনই তাঁর সঙ্গে সোনা ছোঁয়ানো থাকলে তাঁর কাজ আরও দ্বিগুণ হয়ে যায়।

symbolic photo.

— প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১৭:৪০
Share: Save:

সোনা পছন্দ করেন না এমন মানুষ খুব কমই রয়েছেন। শুধু মহিলারা নন, পুরুষরাও অনেকেই সোনা ব্যবহার করতে ভালবাসেন। সোনা শুধু গয়না হিসেবে নয়, ভবিষ্যতের পুঁজি হিসোবেও কাজে লাগে। অনেকেই মনে করেন যে, দামি গ্রহরত্ন যেমন জীবনের সমস্যা থেকে মুক্তি দেয়, ঠিক তেমনই তাঁর সঙ্গে সোনা ছোঁয়ানো থাকলে তাঁর কাজ আরও দ্বিগুণ হয়ে যায়। সকলেরই জীবনে কিছু না কিছু সমস্যা থাকে। কোনও সমস্যা ছোট, তো কোনও সমস্যা বড়। তবে অনেক ক্ষেত্রেই সোনা মানুষের অনেক সমস্যার সমাধান করে দিতে পারে— এ রকমটাই মানেন জ্যোতিষবিদরা। সোনা সঠিক ভাবে ধারণ করতে পারলে কমবয়সিদের পড়াশোনা থেকে প্রাপ্তবয়স্কদের দাম্পত্য সমস্যা— সব কিছু থেকেই মুক্তি পাওয়া যাবে। সমস্যা বহুল জীবনে চলার পথে সোনা সমাধানের পথ দেখায়।

দেখে নেওয়া যাক সোনা ধারণ করার সঠিক নিয়ম

১। ছোট বয়সে পড়াশোনার ক্ষেত্রে সোনার ব্যবহার

লেখাপড়া করা ছাত্রদের যদি ছোট্ট একটি সোনার মাদুলি করে তাতে ইষ্ট দেবতার ফুল দিয়ে গলায় পরিয়ে দেওয়া হয়, তা হলে সন্তানের লেখাপড়ার প্রতি একাগ্রতা বেড়ে যায় এবং সুন্দর সুস্থ্য জীবনযাপন করতে পারে।

২। দাম্পত্য সমস্যা কাটাতে সোনার ব্যবহার

দাম্পত্য সমস্যা কাটাতে ছোট্ট একটি সোনার লকেট বা সরু সোনার চেন পরলে, অনেক ক্ষেত্রেই দাম্পত্য কলহ কমে যায়। জীবন সুখ শান্তিতে ভরে থাকে।

৩। অনামিকাতে সোনা পরার উপকারিতা

অনামিকাতে সোনার আংটি ধারণ করলে কেবল নানা রূপ সমস্যা থেকে মুক্তি পাওয়া যায় তা নয় জীবনে সফলতার উচ্চ শিকরে পৌঁছতে পারা যায় খুব সহজেই। বৃহস্পতি তুঙ্গ রাখতে অনামিকাতে সোনা ধারণ করার পরামর্শ দিচ্ছে জ্যোতিষবিদরা।

৪। কর্মে উৎসাহ ও আত্মবিশ্বাস বাড়াতে সোনা

সঠিক ভাবে সোনার ব্যবহার মানুষের আত্মবিশ্বাসকে বাড়িয়ে তোলে, এটাই মনে করেন জ্যোতিষবিদরা। একটু সোনার ব্যবহার কর্মে উৎসাহ ও আত্মবিশ্বাস প্রচুর বাড়িয়ে তুলতে সাহায্য করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astro Tips gold
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE