Advertisement
০১ মে ২০২৪
Astrological Prediction

পুজোর আগে কোন রাশির জাতকরা বোনাস পেতে পারেন? জানাচ্ছে জ্যোতিষ

অক্টোবর মাসে কর্মক্ষেত্রে আপনার ভাগ্য কি সহায় হবে? কোন রাশির জাতকদের বাড়তি সতর্ক থাকতে হবে? জেনে নিন এক নজরে।

—প্রতীকী ছবি।

সুপ্রিয় মিত্র
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৪৬
Share: Save:

আগামী অক্টোবর মাসের গ্রহের অবস্থান। মেষ রাশিতে মাসের প্রথম দিন একত্রে অবস্থান করবে বৃহস্পতি, রাহু এবং চন্দ্র। রাহু ৩০ অক্টোবর রাশি পরিবর্তন করে মীন রাশিতে গমন করবে। কর্কট রাশিতে মাসের প্রথম দিন অবস্থান করবে শুক্র। মাসের দ্বিতীয় দিন হইতে শুক্র সিংহ রাশিতে অবস্থান করবে। সিংহ রাশিতে মাসের প্রথম দিন অবস্থান করবে বুধ। বুধ ১ অক্টোবর রাশি পরিবর্তন করে নিজক্ষেত্র কন্যায় এবং ১৯ অক্টোবর তুলা রাশিতে গমন করবে। কন্যা রাশিতে অবস্থান করবে রবি এবং মঙ্গল। রবি ১৮ অক্টোবর এবং মঙ্গল ৩ অক্টোবর রাশি পরিবর্তন করে পরবর্তী তুলা রাশিতে গমন করে কেতুর সহিত সহাবস্থান করবে। কুম্ভ রাশিতে বক্র গতিতে অবস্থান করবে শনি।

মেষ রাশির কর্মক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে অবস্থান বক্র গতিতে , দৃষ্টি সম্পর্ক মঙ্গলের সহিত । কর্মক্ষেত্রে হঠকারিতা, বাকবিতণ্ডা, মাথা গরম এড়িয়ে চলুন সামান্য অশান্তি জটিলতা সৃষ্টি করতে পারে। অবস্থা আপনার বিপক্ষে যেতে পারে।

বৃষ রাশির কর্মক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে অবস্থান হলেও গতি বক্র। দৃষ্টি সম্পর্ক শুক্রের সহিত। কর্ম ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

মিথুন রাশির কর্মক্ষেত্র অধিপতির বক্রগতিতে অবস্থান, দৃষ্টি সম্পর্ক রবির সহিত মাসের প্রথম অর্ধে। কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা। বিশেষ শুভ মাসের দ্বিতীয় অর্ধে।

কর্কট রাশির কর্মক্ষেত্রে অবস্থান বৃহস্পতি এবং রাহুর, দৃষ্টি সম্পর্ক মঙ্গলের সহিত, দ্বিতীয় অর্ধে রবি এবং বুধের সহিত। কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা। বিতর্ক, অশান্তি এড়িয়ে চলুন।

সিংহ রাশির কর্মক্ষেত্র অধিপতির অবস্থান এবং গ্রহের অবস্থান অনুযায়ী শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম।

কন্যা রাশির কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

তুলা রাশির কর্মক্ষেত্রে মিশ্র ফল প্রাপ্তির সম্ভাবনা।

বৃশ্চিক রাশির মাসের প্রথম অর্ধে শুভফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে ফলের পরিবর্তন ঘটবে, কর্মক্ষেত্রে সমস্যা সৃষ্টির সম্ভাবনা তবে তা সাময়িক।

ধনু রাশির কর্মক্ষেত্র শুভ।

মকর রাশির কর্মক্ষেত্রে বিভিন্ন জটিল পরিস্থিতি সৃষ্টির সম্ভাবনা, মাথা ঠান্ডা রেখে বিচার বিবেচনা করে অবস্থা অনুযায়ী সিদ্ধান্ত গ্রহণ করা উচিত।

কুম্ভ রাশির কর্মক্ষেত্রে মিশ্র ফল প্রাপ্তির সম্ভাবনা।

মীন রাশির কর্মক্ষেত্রের সহিত কর্মক্ষেত্র অধিপতির দৃষ্টি সম্পর্ক কর্ম ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE