Advertisement
২০ এপ্রিল ২০২৪
Astrology

এই পাঁচটি লক্ষণযুক্ত মহিলারা খুবই ভাগ্যবতী হন

কথায় আছে যে ঘরে মহিলা নেই সেই ঘরকে ঘর বলে মনে হয় না। সেই ঘর সব সময় অপূর্ণ বলে মনে হয়। একটা বাড়িকে মন্দিরের মতো করে তুলতে মহিলাদের অপরিসীম গুরুত্ব রয়েছে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২১ ০৮:২৪
Share: Save:

কথায় আছে যে ঘরে মহিলা নেই সেই ঘরকে ঘর বলে মনে হয় না। সেই ঘর সব সময় অপূর্ণ বলে মনে হয়। একটা বাড়িকে মন্দিরের মতো করে তুলতে মহিলাদের অপরিসীম গুরুত্ব রয়েছে। নিজের পছন্দ অপছন্দের কথা না ভেবে মহিলারা অন্যের প্রয়োজনের কথা বেশি করে ভাবেন। মহিলাদের বেশ কিছু লক্ষণ থাকে যা দেখে বলে দেওয়া যায় তাঁরা কতটা ভাগ্যবতী। বলে দেওয়া যায় তিনি যে বাড়ির মেয়ে বা বউ হলে সেখানে কতটা ভাগ্যের উদয় ঘটবে।

দেখে নিন মহিলাদের সেই সব লক্ষণ—

• যে মহিলার হাতের তালুতে কিছুটা গর্ত মতো হয় অর্থাৎ জল রাখলে তা পড়ে যায় না বরং তা খুব সুন্দর ভাবে হাতের তালুর মধ্যেই রয়ে যায়, সেই ধরনের মহিলারা অত্যন্ত ভাগ্যবতী হন।

• যে মহিলার চোখ বেশ বড় হয় অর্থাৎ চোখ আকারে বড় এবং দেখতে সুন্দর হয়, সেই মহিলারা খুবই ভাগ্যবতী হন।

• যে মহিলাদের চুল সমান এবং কোমর পর্যন্ত লম্বা হয় তাঁরা হয় পদ্মিনী। এই ধরনের মহিলারা নিজে তো ভাগ্যবতী হনই, যেখানে থাকবেন সেখানেও ভাগ্যের চমক দেখার মতো হবে।

• যে মহিলাদের গলার বাম দিকে কালো রঙের তিল থাকে সেই মহিলা অত্যন্ত ভাগ্যবতী হন।

• যে মহিলাদের পা মাটিতে সমান ভাবে পড়ে না, একটু ফাঁক থাকে তাঁদেরও ভাগ্য হয় দেখার মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE