Advertisement
১৬ মে ২০২৪
Astrological Tips

কোন রাশির মানুষরা অন্যের সমালোচনা করতে পছন্দ ভালবাসেন? কী বলে জ্যোতিষশাস্ত্র?

আমাদের ১২টি রাশির মধ্যে কয়েকটি রাশির জাতকরা সমালোচনা করতে বেশি পছন্দ করেন। কোন কোন রাশি পরচর্চায় এগিয়ে?

সমালোচনা এমন একটা ব্যাপার, যা আমাদের ক্ষতি করছে জেনেও আমরা করে থাকি।

সমালোচনা এমন একটা ব্যাপার, যা আমাদের ক্ষতি করছে জেনেও আমরা করে থাকি। প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ২০:৪১
Share: Save:

সমালোচনা করা কম-বেশি সব রাশির মানুষের মধ্যেই দেখা যায়। তবে খুব বেশি পরিমাণে সমালোচনা করতে পছন্দ করে বা ভালবাসে এমন কয়েকটা রাশি রয়েছে। সমালোচনা এমন একটা ব্যাপার, যা আমাদের ক্ষতি করছে জেনেও আমরা করে থাকি। অন্যের সমালোচনা করার সময়ে মানুষ নিজের দরকারি কাজের কথাও ভুলে যায়। রাস্তাঘাট, চায়ের দোকান, অফিস হোক বা কর্মের জায়গায়, যেখানেই সুযোগ পেল মানুষ সমালোচনা করতে শুরু করে দিল। তবে অনেক সময়ে এই সমালোচনা আমাদের এবং অন্যের খুব খারাপ অবস্থা ডেকে আনতে পারে। তাই এই কাজ থেকে দূরে থাকাই ভাল।

কোন কোন রাশির মানুষ সমালোচনা করতে খুব বেশি ভালবাসে?

সিংহ

সমালোচনা করতে বেশ পছন্দই করেন এই রাশির মানুষরা। একটু আড়াল পেলেই সমালোচনার হাট বসাতে বেশ পটু হন এঁরা। যেখানে সমালোচনা হয়, সেখান থেকে দূরে থাকতে পারেন না এঁরা।

মিথুন

মিথুন রাশির মানুষরা কারও গোপন কথা অন্যকে বলবে না, এই কথা বলে। কিন্তু এই কথার মান রাখতে পারেন না, কারণ সমালোচনা করতে এঁরা খুব ভালবাসেন এবং এতে বেশ আনন্দও পান। অন্যকে কী ভাবে সমালোচনার জালে জড়াতে হয়, তা বেশ ভালই জানেন মিথুন রাশির মানুষরা।

তুলা

অন্যকে যে কোনও ভাবে সাহায্য করতে এগিয়ে যান তুলা রাশির মানুষরা, আবার অন্যরা এঁদের কাছে সাহায্যের জন্যও আসেন বা এঁরা তাঁদের সাহায্যও করেন, কিন্তু পরে সমালোচনা করতেও কিন্তু এঁরা ছাড়েন না। অনেকের গোপন তথ্য এঁদের কাছে থাকে।

ধনু

সমালোচনা করতে যে খুব ভালবাসেন, তা নয়। তবে সমালোচনার বিষয় নিয়ে খুব আগ্রহী হন এঁরা। তাই সমালোচনার নানা ক্ষেত্রে এঁদের দেখতে পাওয়া যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE