Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Astrological Tips

মেয়ের বিয়ে ঠিক করার আগে জেনে নিন কোন রাশির পাত্ররা দয়াশীল হন? কী বলে জ্যোতিষশাস্ত্র?

১২টি রাশির মধ্যে কয়েকটি এমন রাশি রয়েছে, যার জাতকদের স্বভাবে খুব সহানুভূতিশীল ও দয়াশীল হন। তাঁরা অন্যের দুঃখে নিজেকে দুঃখী মনে করেন।

কোন রাশির মানুষরা বেশি সহানুভূতিশীল?

কোন রাশির মানুষরা বেশি সহানুভূতিশীল? প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ২০:১৩
Share: Save:

এক এক জন মানুষের স্বভাবের মধ্যে অনেক ফারাক থাকে। স্বভাবের কারণে এক এক জনের ব্যক্তিত্ব এক এক রকমের হয়। কেউ স্বভাবে একটু শান্ত, আবার কেউ হন দুরন্ত। কেউ নরম মনের হন, আবার কেউ হন খুব কঠোর মানসিকতার। জ্যোতিষশাস্ত্র মতে, আমাদের ১২টি রাশির মধ্যে কয়েকটি এমন রাশি রয়েছে, যার জাতকরা স্বভাবে খুব সহানুভূতিশীল ও দয়াশীল হন। তাঁরা অন্যের দুঃখে নিজেকে দুঃখী মনে করেন।

দেখে নেব কোন রাশির মানুষরা এই প্রকৃতির হন?

বৃষ

বৃষ রাশির মানুষরা অত্যন্ত দয়াশীল এবং সহানুভূতিশীল প্রকৃতির হন। তাঁরা অন্যের দুঃখ-কষ্ট খুব ভাল বোঝেন। মানুষের পাশে দাঁড়াতে সবার আগে এগিয়ে যান। এই রাশির মানুষ অন্যের অনুগত হয়ে চলতেও পিছ পা হন না।

তুলা

তুলা রাশির মানুষরা খুব দয়াশীল ও নরম মনের হন। তাঁরা কারও কষ্ট দেখতে পারেন না। যে কোনও কঠিন পরিস্থিতি সহজ ভাবে সামলাতে পারেন এবং বিনা স্বার্থে মানুষের উপকার করেন।

ধনু

এই রাশির মানুষ খুব সৎ হয় এবং তাঁরা মানুষ হিসাবে খুব ভাল হন। এঁরা দুঃস্থ মানুষের সহায়তা করতে খুব ভালবাসেন। খুব সহৃদয় প্রকৃতিরও হন।

কুম্ভ

কুম্ভ রাশির মানুষরা অন্যের প্রতি খুবই দয়াশীল হন। এঁরা মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করেন। মানুষকে সব রকম সাহায্য করতে এঁরা খুব ভালবাসেন।

মীন

মীন রাশির মানুষরা যে কোনও সম্পর্কের প্রতি খুব যত্নশীল হন। এঁরা স্বভাবে খুবই দয়াশীল হন। এ ছাড়া দুঃখী ব্যক্তিকে যে কোনও ভাবে সাহায্য করতে এঁরা সব সময়ে তৎপর থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE