Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Astrological Tips

কোন রাশির সঙ্গে কোন রাশির বিয়ে একেবারেই করতে নেই? কী বলে জ্যোতিষশাস্ত্র?

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এমন কিছু রাশি রয়েছে, যার মধ্যে বিয়ের সম্পর্ক গড়তে নেই। এর ফলে সংসারে এত বেশি সমস্যা আসে, যা ভবিষ্যতে খুবই দুর্বিপাকে পড়তে হয়।

এমন কিছু রাশি রয়েছে, যার মধ্যে বিয়ের সম্পর্ক গড়তে নেই।

এমন কিছু রাশি রয়েছে, যার মধ্যে বিয়ের সম্পর্ক গড়তে নেই। প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৮:৩১
Share: Save:

বিয়ে মানেই দু’টি মানুষের এবং দু’টি মনের মেলবন্ধন। সংসার তখনই সুখের হয়, যখন দু’টি মানুষের মন একেবারে মিলেমিশে এক হয়ে যায়। তবে জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এমন কিছু রাশি রয়েছে, যার মধ্যে বিয়ের সম্পর্ক গড়তে নেই। এর ফলে সংসারে এত বেশি সমস্যা আসে, যা ভবিষ্যতে খুবই দুর্বিপাকে পড়তে হয়।

দেখে নেব কোন রাশির সঙ্গে কোন রাশির বিবাহ করতে নেই?

১) মেষ রাশির সঙ্গে বৃষ রাশির বিয়ে করা একদমই উচিত নয়। কারণ মেষ রাশির জাতক-জাতিকারা একটু স্বাধীনচেতা হয়।

২) বৃষ রাশির ধনু রাশি একেবারেই অযোগ্য। বৃষ রাশির জাতক-জাতিকারা নিজের লক্ষ্যে স্থির থাকতে পছন্দ করেন। এবং এঁরা সাধারণত খুব সৎ প্রকৃতির হয়।

৩) মিথুন রাশির জন্য খুব খারাপ হল মকর রাশি। কারণ এই দু’টি রাশি একদমই বিপরীত চরিত্রের হয়।

৪) কর্কট রাশির ব্যক্তিদের কুম্ভ রাশির ব্যক্তির সঙ্গে বিয়ে করা উচিত নয়। কারণ কর্কট রাশি আবেগপ্রবণ আর কুম্ভ রাশির মধ্যে আবেগ খুব কম হয়।

৫) সিংহ রাশির সঙ্গে বৃশ্চিক রাশির বিয়ে করা অনুচিত। কারণ সিংহ রাশি মানসিক দিক থেকে খুবই শক্তিশালী হয়। সিংহ রাশির জাতকরা অন্যের বশ্যতা স্বীকার করতে চান না।

৬) কন্যা রাশির সঙ্গে ধনু রাশির মিল হওয়া প্রায় অসম্ভব। কারণ কন্যা রাশি সব সময়ে অন্যদের সাহায্য করতে চায়, কিন্তু ধনু রাশি হয় একটু প্রতিযোগিতামূলক।

৭) তুলা রাশি কোনও ব্যক্তির সঙ্গে কন্যা রাশির মেলবন্ধন হয় না। কারণ তুলা রাশি নিজেকে নিয়ে ভাবতে বেশি পছন্দ করে। কন্যা রাশি সব সময়ে সাহায্য মানসিকতার হয়।

৮) বৃশ্চিক রাশির সঙ্গে মেষ রাশির মিল অসম্ভব বললেই চলে। বৃশ্চিক রাশির ব্যক্তিরা নরম মনের মানুষ বেশি পছন্দ করেন।

৯) ধনু রাশির সঙ্গে বৃষ রাশির বিয়ে করা উচতি নয়। কারণ ধনু রাশি নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকে, আর বৃষ রাশি নিজেকে নিয়ে খুব ব্যস্ত থাকে।

১০) মকর রাশির সঙ্গে মিথুন রাশি ব্যক্তিদের সবচেয়ে খারাপ ম্যাচ।

১১) কুম্ভ রাশির ব্যেক্তিরা কখনও কর্কট রাশির ব্যক্তিদের বিয়ে করা উচিত নয়। কুম্ভ রাশির জাতক-জাতিকারা সব ব্যাপারে খুব যত্নশীল হন।

১২) মীন রাশির সঙ্গে কন্যা রাশির বিয়ে দেওয়া একদমই উচিত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE