Advertisement
০১ মার্চ ২০২৪
Travel Partner Zodiac Sign

তুলার রাশির জাতকরা কোন রাশির জাতকদের সঙ্গে বেড়াতে গেলে সবচেয়ে বেশি উপভোগ করবেন?

বেড়াতে গিয়ে নানা রকম ঝামেলা লেগেই থাকে। তাই মনের মতো সঙ্গী না পেলে কিন্তু পুরো বেড়ানোটাই মাটি। তাই জেনে নিন কোন রাশিক জাতকদের সঙ্গে সফরে গিয়ে আপনার তালমিল হবে বেশি।

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কিছু রাশির মানুষ রয়েছে যাঁরা খুব ভাল ভ্রমণসঙ্গী হয়।

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কিছু রাশির মানুষ রয়েছে যাঁরা খুব ভাল ভ্রমণসঙ্গী হয়। প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ০৯:৪৬
Share: Save:

ঘুরে বেড়াতে এবং নতুন নতুন দেশ দেখতে সকলেরই খুব ভাল লাগে। এ ছাড়া বাঙালিরা একটু বেশি পছন্দ করে বেড়াতে যেতে। কিন্তু বেড়াতে যাওয়ার সময় সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ বিষযর হল, কার সঙ্গে বেড়াতে যাওয়া হচ্ছে। মনের মতো মানুষ না পাওয়া গেলে ভ্রমণে কোনও আনন্দ পাওয়া যায় না। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কিছু রাশির মানুষ রয়েছে যাঁরা খুব ভাল ভ্রমণসঙ্গী হয়।

জেনে নিন কোন রাশির জাতকরা বেড়াতে ভালবাসেন

মেষ

মেষ রাশির মানুষরা খুব তেজস্বী ও নির্ভিক হন। এঁরা স্পষ্টবক্তা। এই রাশির মানুষরা ঘুরে বেড়াতে খুব বেশি পছন্দ করেন। এঁদের সঙ্গে ভ্রমণে বেশ মজা পাওয়া যায়। এঁরা নতুন নতুন স্থান দেখতে এবং অ্যাডভেঞ্চার খুব ভালবাসেন।

মিথুন

এই রাশির মানুষরা একটু চঞ্চল প্রকৃতির এবং শিশুসুলভ স্বভাবের হন। বেড়াতে যাওয়া এঁদের স্বভাবের অন্যতম একটা অংশ হয়ে যায়। এঁরা খুব বেশি পছন্দ করেন বেড়াতে এবং সফরে অন্যদের আনন্দ দিতে। এঁদের সঙ্গে বেড়াতে গেলে সারা ক্ষণ হাসি-ঠাট্টা লেগেই থাকে।

কর্কট

এই রাশির মানুষরা আনন্দের খোঁজ করেন সর্বদা। বেড়াতে যাওয়ার জন্য খুব উপযুক্ত হন এঁরা। নতুন নতুন জায়গা দেখতে এবং সেই জায়গার খাবারের সন্ধান করতে খুব বেশি ভালবাসেন।

ধনু

এই রাশির মানুষরা খুব সব বিষয়েই খুব বেশি উৎসাহী। যে কোনও বিষয়ে এগিয়ে যেতে চান, তাই এঁরা বেড়াতে যাওয়ায় খুব বেশি আগ্রহী হন। ধনু রাশির মানুষরা খুব ভাল ভ্রমণের সঙ্গী হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE