Advertisement
১৪ জুলাই ২০২৪
Astrological Tips

অতিরিক্ত রেগে গেলেই নিজের ক্ষতি করে বসেন কোন রাশির জাতকরা?

রাগের সময়ে কেউ একেবারে চুপ করে বসে থাকেন। কারও সঙ্গে কথা বলেন না। আবার কেউ রেগে গেলে জিনিসপত্র ভাঙেন বা কেউ ঘর থেকে বাইরে চলে যান। কোন রাশির মানুষ কী করেন?

কেউ কেউ রয়েছেন, যাঁরা রেগে গেলে নিজেই নিজের ক্ষতি করে বসেন।

কেউ কেউ রয়েছেন, যাঁরা রেগে গেলে নিজেই নিজের ক্ষতি করে বসেন। প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ১৫:৫৫
Share: Save:

রাগ মানুষের স্বভাবের একটি অন্যতম অংশ। মানুষ রেগে গেলে নিজেই নিজের বশের মাত্রা হারিয়ে ফেলে। রাগের সময়ে যে কে কী করে বসেন, তা হয়তো সেই মুহূর্তে বুঝতে পারেন না। কিন্তু যখন রাগ থেমে যায়, তখন তাঁর অনুতাপ হয়। রাগের সময়ে এক এক জনের এক এক রকম ধরন হয়। কেউ একেবারে চুপ করে বসে থাকেন। কারও সঙ্গে কথা বলেন না। আবার কেউ রেগে গেলে জিনিসপত্র ভাঙেন বা কেউ ঘর থেকে বাইরে চলে যান। কেউ বেশি করে কাজ করতে থাকেন বা কেউ নিজের কোনও ক্ষতি করে দেন। জ্যোতিষশাস্ত্র মতে আমাদের ১২টি রাশির মধ্যে এমন কয়েকটি রাশি রয়েছে, যাঁরা রেগে গেলে নিজেই নিজের ক্ষতি করে বসেন।

দেখে নেব সেই রাশিগুলি

সিংহ– সিংহ রাশির মানুষরা এক বার রেগে গেলে তার মাত্রা খুবই সাংঘাতিক হয়। এঁদের রাগের পরিমাণ সব সময়ে একটু বেশি থাকে। কথায় কথায় এরা রেগে যান। এঁরা যাঁর উপর রেগে যান, তাঁর থেকে প্রতিশোধ নিয়েই তবে ছাড়েন। এঁদের রাগ সামলানো খুব কঠিন হয়। তাই এঁরা রেগে গেলে এঁদের একা ছেড়ে দেওয়াই ভাল।

বৃষ– বৃষ রাশির মানুষরা সহজে খুব একটা বেশি রেগে যান না। কিন্তু এক বার যদি রেগে যান, তা হলে জ্ঞানহীন হয়ে পড়েন। রেগে গেলে সোজা কাজ উল্টো ভাবে করেন এবং নিজের ক্ষতি করতেও দু’বার ভাবে না।

বৃশ্চিক– বৃশ্চিক রাশির মানুষরা যথেষ্ট রাগী হন। কিন্তু এঁরা খুব সহজ সরল এবং সৎ ভাবে চলতে চান। প্রতারণা এঁরা একেবারে সহ্য করতে পারেন না। যদি এঁদের কেউ প্রতারিত করার চেষ্টাও করেন তাঁদের উপর এঁরা খুব বেশি রেগে যান। অতিরিক্ত রেগে গেলে নিজের ক্ষতিও করে বসেন।

মীন– মীন রাশির মানুষরা যে কোন কথাতে রাগ করেন, তা বোঝা মুশকিল। কারণ কখনও বড় ঘটনাতেও রাগ করেন না, আবার কখনও ছোট কোনও কারণেই অতিরিক্ত রেগে যান। এঁরা রেগে গেলে একেবারেই নিজের বশে থাকেন না। তখন যে কী করে বসবেন, তা বলা কঠিন। সেই মুহূর্তে নিজের ক্ষতি করা এঁদের কাছে খুব সহজ ব্যাপার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips anger
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE