Advertisement
০৮ মে ২০২৪
Astrological Tips

জন্মছকে বৃহস্পতির স্থান সবল করতে ও আর্থিক উন্নতি পেতে দান করবেন কোন জিনিস?

জন্মছকে বৃহস্পতির স্থান শক্তিশালী করতে বৃহস্পতিবার করতে হবে বিশেষ কয়েকটি টোটকা।

বৃহস্পতির স্থান সবল হলে, সৌভাগ্যও বৃদ্ধি পাবে এবং আর্থিক দিকেও উন্নতি হবে।

বৃহস্পতির স্থান সবল হলে, সৌভাগ্যও বৃদ্ধি পাবে এবং আর্থিক দিকেও উন্নতি হবে। প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৫:৫১
Share: Save:

বৃহস্পতি গ্রহকে অত্যন্ত শুভ ও কল্যাণকর মানা হয়। জন্মছকে বৃহস্পতির স্থান যদি কোনও ভাবে খারাপ থাকে, তা হলে নানা সমস্যার মধ্যে পড়তে হয়। তাই জন্মছকে বৃহস্পতির স্থান শক্তিশালী করতে বৃহস্পতিবার করতে হবে বিশেষ কয়েকটি টোটকা। যার মাধ্যমে বৃহস্পতির স্থান সবল হবে, সৌভাগ্যও বৃদ্ধি পাবে এবং আর্থিক দিকেও উন্নতি হবে। বৃহস্পতিবার কয়েকটা জিনিস দান করা খুবই শুভ বলে মানা হয়।

কোন কোন জিনিস দান করা শুভ?

১) বৃহস্পতিবার যে কোনও হলুদ রঙের জিনিস দান করা খুবই শুভ। যেমন কেশর, গোটা হলুদ বা হলুদগুঁড়ো, হলুদ বস্ত্র দান করলে আর্থিক উন্নতি হতে খুব বেশি সময় লাগে না।

২) ফল দান করাও খুব শুভ বলে মানা হয়। হলুদ রঙের ফল বা যে কোনও ফল দান করলে সংসারে সমৃদ্ধি আসে। যে কোনও মন্দিরে বা গরিব-দুঃখীকে ফল দান করা খুবই ভাল।

৩) শাস্ত্র অনুসারে মনে করা হয়, যদি কাউকে বিনামূল্যে ওষুধ দান করা হয়, তা হলে নিজের স্বাস্থ্য সব সময়ে ভাল থাকে। আর এটা সত্যি যে, সুস্বাস্থ্যের থেকে বড় সম্পদ কিছু হয় না। এ ছাড়া ওষুধ দান করলে নাম-যশ বৃদ্ধি পায়।

৪) বইপত্র দান করা খুবই শুভ। মনে করা হয় বই দান করলে শিক্ষার বিকাশ ঘটে। এ ছাড়া বই দান করলে মা সরস্বতীর আশির্বাদ পাওয়া যায় এবং জ্ঞান বৃদ্ধি পায়। যে কোনও বই দান করা ভাল। তবে সব থেকে ভাল যদি ধর্মীয় বই দান করা যায়।

৫) অবশ্যই মনে রাখতে হবে যে, বৃহস্পতিবার ঘর থেকে চাল, টাকা-পয়সা বা ঠাকুরের ছবি ও মূর্তি, এই সব জিনিস কাউকে দান করতে নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips Financial Gains
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE