Advertisement
২০ জুলাই ২০২৪
Coronavirus

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে

শ্রীলঙ্কার অগ্নিগর্ভ পরিস্থিতি। অমরনাথে বিপর্যয় পরিস্থিতির ফলো আপ। রাজ্য তথা দেশের কোভিড সংক্রমণ। ভারত ও ইংল্যান্ডের টি-২০ ম্যাচ। 

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ০৬:৫১
Share: Save:

আর্থিক ভাবে ধুঁকতে থাকা শ্রীলঙ্কায় ফের বাড়ছে গণবিক্ষোভ। এই আবহে শনিবার বিক্ষোভকারীরা প্রধানমন্ত্রীর বাসভবনে আগুন লাগিয়ে দেন। প্রশাসনের তরফ থেকে দেশবাসীকে পরিস্থিতি শান্ত রাখার আবেদন করা হচ্ছে। এই অবস্থায় আজ, রবিবার শ্রীলঙ্কার পরিস্থিতি এবং পরবর্তী প্রধানমন্ত্রী কে হন সে দিকে নজর থাকবে।

এ ছাড়াও আজ নজরে রাখার মতো:

অমরনাথে বিপর্যয়

অমরনাথে মেঘভাঙা বৃষ্টিতে বিপর্যয়ের ফলে ১৫ জনের মৃত্যু হয়েছে। আপাতত বন্ধ রাখা হয়েছে অমরনাথ যাত্রা। ধ্বংসাবশেষ সরিয়ে পরিস্থিতি দ্রুত বদল ঘটাতে কাজ করছে সেনা। আজ সেই পরিস্থিতির দিকে নজর থাকবে।

শিনজোর হত্যাকাণ্ডের ফলো আপ

জাপানে নির্বাচনের মুখে এসে খুন হন প্রাক্তন জাপানি প্রধানমন্ত্রী শিনজো আবে। ওই মর্মান্তিক ঘটনায় শনিবার ভারতে জাতীয় শোক পালন করা হয়। আবের হত্যাকারী ধরা পড়েছে বলে জানা গিয়েছে। তবে শুধু কি নির্বাচন না কি অন্য কোনও কারণে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রীকে হত্যা করা হয়েছে তার তদন্ত শুরু হয়েছে। ফলে আজ নজর থাকবে সে দিকেও।

ইদুজ্জোহার নমাজের কিছু সময়সূচি

আজ কলকাতায় ইদুজ্জোহার নমাজের একাধিক অনুষ্ঠান রয়েছে। সকাল ৬টা ১৫ থেকে শুরু হবে নাখোদা মসজিদে। তার পর সকাল ৭টায় টিপু সুলতান মসজিদ এবং সকাল ৯টায় রেড রোডে নমাজ পড়া হবে।

রাজ্যের কোভিড সংক্রমণ

কলকাতা সহ রাজ্যের করোনা পরিস্থিতি

ভারত বনাম ইংল্যান্ড

এক ম্যাচ হাতে থাকতেই টি২০ সিরিজ জিতে নিয়েছে ভারত। আজ শেষ ম্যাচে কি ঘুরে দাঁড়াতে পারবে ইংল্যান্ড? ম্যাচ শুরু সন্ধ্যা ৭টায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus Amarnath India vs England 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE