Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Delhi News

এক লিফ্‌টে ১০ ঘণ্টা আটকে ১০ জন! দিল্লির ক্লাবের কাচ ভেঙে উদ্ধার করল দমকল

দিল্লির একটি ক্লাবে শনিবার রাতে সময় কাটাতে গিয়েছিলেন কয়েক জন। তাঁরা গভীর রাতে ক্লাব থেকে ফেরার সময় লিফ্‌টে আটকে পড়েন। ১০ ঘণ্টা লিফ্‌টেই আটকে ছিলেন সকলে।

10 people were stuck in a lift in Delhi club for 10 hours.

(বাঁ দিকে) কাচ ভাঙতে মই বেয়ে উঠেছেন দমকল কর্মী। কাচ ভেঙে চলছে উদ্ধারকাজ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৩:৫৬
Share: Save:

লিফ্‌টে একসঙ্গে ১০ জন উঠেছিলেন। কিন্তু মাঝপথে হঠাৎই তা আটকে যায়। রাতবিরেতে কোনও সাহায্য না পেয়ে লিফ্‌টেই টানা ১০ ঘণ্টা আটকে থাকতে হল সকলকে। অবশেষে সকালে দমকল কর্মীরা গিয়ে ওই ১০ জনকে উদ্ধার করেছেন।

শনিবার রাতে কয়েক জন মিলে সাউথ দিল্লি এক্সটেনশন এলাকায় একটি অভিজাত ক্লাবে সময় কাটাতে গিয়েছিলেন। অনেক রাত পর্যন্ত সেখানেই ছিলেন। ফেরার সময় লিফ্‌টে বিপদে পড়েন তাঁরা। গভীর রাতে ক্লাবের লিফ্‌টে উঠেছিলেন ১০ জন। তাঁদের মধ্যে ছিলেন পাঁচ জন যুবক এবং পাঁচ জন মহিলা।

অভিযোগ, যান্ত্রিক ত্রুটির কারণে মাঝপথে লিফ্‌ট আটকে যায়। অনেক ডাকাডাকি করেও সাহায্যের জন্য কাউকে পাওয়া যায়নি। ঘণ্টার পর ঘণ্টা লিফ্‌টে আটকে থাকার ফলে মহিলারা অসুস্থ হয়ে পড়েন। অনেক চেষ্টার পর ক্লাবের কন্ট্রোল রুমের সঙ্গে যোগাযোগ করতে পারেন তাঁরা। খবর দেওয়া হয় পুলিশেও। রবিবার ভোর ৬.৪০ নাগাদ দমকলবাহিনী সেখানে পৌঁছয়। কিন্তু লিফ্‌ট থেকে সকলকে বার করে আনতে তাঁদেরও বেশ বেগ পেতে হয়েছিল।

মইয়ের মাধ্যমে দোতলায় উঠে কাচের জানলা ভেঙে লিফ্‌টে আটকে পড়া ১০ জনকে উদ্ধার করা হয়েছে। কেউ কেউ অসুস্থ বোধ করলেও আপাতত তাঁদের অবস্থা স্থিতিশীল। সাউথ এক্সটেনশনের ওই ক্লাবটির লাইসেন্স ছিল কি না, গভীর রাত পর্যন্ত পার্টি করার অনুমতি সেখানে নেওয়া হয়েছিল কি না, তা খতিয়ে দেখছে স্থানীয় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi night club Lift
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE