Advertisement
০৩ মে ২০২৪
Cylinder Blast

গ্যাস সিলিন্ডার ফেটে উড়ে গেল ঘর, নয়ডায় দুই শিশুর মৃত্যু, এক জনের বয়স ১২ দিন

সিএফও চৌবে জানিয়েছেন, ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ঘরে রাখা রান্নার গ্যাসের সিলিন্ডার ফেটেই বিস্ফোরণ হয়েছিল। আহত চার জনকে প্রথমে স্থানীয় এক হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।

representational image of cylinder blast

সিএফও চৌবে জানিয়েছেন, ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪৫
Share: Save:

রান্নার গ্যাস ফেটে বিস্ফোরণ। মারা গেল ১২ দিনের এক সদ্যোজাত ও এক বালক। রবিবার মাঝরাতে এই ঘটনা হয়েছে নয়ডায়। পরিবারের আরও চার সদস্য গুরুতর আহত। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুখ্য দমকল অফিসার (সিএফও) প্রদীপ কুমার চৌবে জানান, শনি-রবিবার রাত ২টো ৫২ মিনিট নাগাদ দমকল দফতরে খবর আসে। তাঁরা জানতে পারেন, নয়ডার আট নম্বর সেক্টরের জেজে বস্তিতে একটি পাকা বাড়িতে আগুন লেগেছে। চৌবে বলেন, ‘‘যেখানে আগুন লেগেছে, সেখান থেকে দমকলের নিকটতম স্টেশন আড়াই কিলোমিটার দূরে। চার মিনিটেই ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলের দু’টি ইঞ্জিন। সেখানে পৌঁছে দমকর্মীরা দেখেন, পরিবারের ছ’জন সদস্য পুড়ে গিয়েছেন। তাঁদের মধ্যে ১২ দিনের একটি শিশুকন্যা এবং ১২ বছরের একটি ছেলের মৃত্যু হয়েছে।’’

সিএফও চৌবে জানিয়েছেন, ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ঘরে রাখা রান্নার গ্যাসের সিলিন্ডার ফেটেই বিস্ফোরণ হয়েছিল। আহত চার জনকে প্রথমে স্থানীয় এক হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। পরে তাঁদের দিল্লির সফদরজং হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cylinder Blast Noida Death Baby girl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE