Advertisement
০১ মে ২০২৪
Bus Accident in Maharashtra

মহারাষ্ট্রে ট্রাকের সঙ্গে সংঘর্ষ মিনিবাসের, তিন মহিলা এবং এক শিশু-সহ মৃত ১২, আহত ২৩

পুলিশ জানিয়েছে, মৃতদের মধ্যে ছয় মহিলা, পাঁচ জন পুরুষ এবং একটি শিশু রয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বাস দুর্ঘটনা। ছবি: সংগৃহীত।

বাস দুর্ঘটনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ০৯:১২
Share: Save:

মহারাষ্ট্রে ট্রাকের সঙ্গে মিনিবাসের ধাক্কায় মৃত্যু হল ১২ জনের। আহত কমপক্ষে ২৩ জন। শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে ছত্রপতি শম্ভজিনগর জেলায়।

পুলিশ সূত্রে খবর, সমৃদ্ধি এক্সপ্রেসওয়ে ধরে যাচ্ছিল মিনিবাসটি। রাত তখন সাড়ে ১২টা। বৈজাপুর এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে বাসটি। এক্সপ্রেসওয়ে ধরে প্রচণ্ড গতিতে ছুটছিল সেটি। আচমকাই চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তার পরই সেটি সামনে থাকা একটি ট্রাকের পিছনে গিয়ে সজোরে ধাক্কা মেরে উল্টে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১২ জনের। আহত হয়েছেন আরও ২৩ জন।

পুলিশ জানিয়েছে, মৃতদের মধ্যে ছয় মহিলা, পাঁচ জন পুরুষ এবং একটি শিশু রয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, গভীর রাত হওয়ায় ঘুমে চোখ লেগে এসেছিল চালকের। আর তার ফলেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাসটিতে মোট ৩৫ জন যাত্রী ছিলেন।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, হঠাৎই বিকট একটা শব্দ শুনতে পাই। তার পর চিৎকার, চেঁচামেচি এবং কান্নার আওয়াজ ভেসে আসে। স্থানীয়রা সেই আওয়াজ পেয়ে বেরিয়ে এসে দেখেন, একটি বাস দুমড়েমুচড়ে উল্টে পড়ে রয়েছে রাস্তার ধারে। বাসের ভিতর থেকে তখন সাহায্যের জন্য চিৎকার করছিলেন যাত্রীরা। স্থানীয়রাই তৎপরতার সঙ্গে আহত যাত্রীদের উদ্ধার করেন। ঘটনার পর পরই আসে পুলিশও। বাকিদেরও উদ্ধার করা হয়। কিন্তু তত ক্ষণে ১২ জনের মৃত্যু হয়েছিল। কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক ছিল বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE