Advertisement
২০ এপ্রিল ২০২৪
KGF 2

Hyderabad: কেজিএফ-এর ‘রকি ভাই’কে নকল করে এক প্যাকেট সিগারেট একসঙ্গে খেল কিশোর, তার পর যা হল...

চরিত্রকে গৌরবান্বিত করতে যে ভাবে সিগারেট এবং তামাকজাত দ্রব্যের ব্যবহারের দৃশ্য দেখানো হয় ছবিতে তা বন্ধ করা উচিত, জানান হাসপাতালের এক চিকিৎসক।

কেজিএফ ছবির ‘রকি ভাই’।

কেজিএফ ছবির ‘রকি ভাই’।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৮ মে ২০২২ ১৪:২৫
Share: Save:

যশ অভিনীত সুপারহিট ছবি ‘কেজিএফ চ্যাপ্টার ২’-এর ‘রকি ভাই’কে নকল করতে গিয়ে বিপদ ডেকে আনল বছর পনেরোর এক কিশোর। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ ছবিতে কেন্দ্রীয় চরিত্র যশ ওরফে ‘রকি ভাই’। তাঁকে নকল করে হায়দরাবাদের এক কিশোর একসঙ্গে এক প্যাকেট সিগারেট খেয়ে নিয়েছিল। তার পরই অসুস্থ হয়ে পড়ে সে।

কিশোরকে হাসপাতালে ভর্তি করানো হলে ফুসফুস বিশেষজ্ঞ রোহিত রেড্ডি পাথুরি বলেন, “রকি ভাই চরিত্রের প্রতি সহজেই আকৃষ্ট হচ্ছে কিশোর-তরুণরা। হাসপাতালে ভর্তি হওয়া কিশোর রকি ভাই-কে নকল করে একসঙ্গে গোটা প্যাকেট সিগারেট খেয়ে নেয়। তার পরই অসুস্থ হয়ে পড়ে।” তরুণ প্রজন্ম এবং যুব সমাজ যাতে এই ধরনের চরিত্রের প্রতি আকৃষ্ট হয়ে নিজেদের বিপদ ডেকে না আনে, তার জন্য ছবি নির্মাতাদেরও একটা দায়িত্ব বর্তায়। চরিত্রকে আরও গৌরবান্বিত করতে যে ভাবে সিগারেট এবং তামাকজাত দ্রব্যের ব্যবহারের দৃশ্য দেখানো হয় ছবিতে তা বন্ধ করা উচিত বলেই মনে করেন তিনি।

অভিভাবকদেরও এ বিষয়ে খেয়াল রাখতে হবে বলে জানিয়েছেন চিকিৎসক রোহিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KGF 2 hyderabad Cigarette
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE