Advertisement
১৯ মে ২০২৪
rape

Minor gangraped: নাবালিকাকে ধর্ষণ,ভিডিয়ো ফাঁস করে দেওয়ার হুমকি দিয়ে টাকা দাবি, ৩ অভিযুক্ত গ্রেফতার

সেই সময় ওই দুই অভিযুক্ত তাকে কিছু খাবারের লোভ দেখিয়ে ডাকে এবং ধর্ষণ করে। ধর্ষণের দৃশ্য ভিডিয়োও করে রাখে তারা।

প্রতীকি ছবি

প্রতীকি ছবি

সংবাদসংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১২:১৩
Share: Save:

নাবালিকাকে ধর্ষণ এবং সেই ধর্ষণের ভিডিয়ো তুলে তা ফাঁস করে দেওয়া হুমকি দেওয়ার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। হরিয়ানার জিন্দ জেলার ঘটনা। নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করেছে।

গত বছর অগস্ট মাসে একাদশ শ্রেণির ওই ছাত্রী এক মহিলার সঙ্গে দেখা করতে যায়। ওই মহিলা তাঁর বাড়ির কাছেই একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। সেই সময় ওই দুই অভিযুক্ত তাকে কিছু খাবারের লোভ দেখিয়ে ডাকে এবং ধর্ষণ করে। ধর্ষণের দৃশ্য ভিডিয়োও করেন রাখে তাঁরা।

এর পর ওই ভিডিয়ো প্রকাশ্যে আনার হুমকি দিয়ে মেয়েটির কাছে থেকে নিয়মিত টাকা চাইতে থাকেন তাঁরা। কিন্তু মেয়েটি পরিবারের কাছে এতদিন এ বিষয়ে কিছুই জানায়নি। কিন্তু অভিযুক্তদের টাকার চাহিদা যখন ক্রমশ বাড়তে থাকে তখন বাধ্য হয়ে মেয়েটি পারিবারে কাছে সব কিছু জানায়।

প্রায় পাঁচ মাস বাদে রবিবার মেয়েটির মা স্থানীয় থানায় অভিযোগ দায়ের করে। সেই অভিযোগ পেয়ে গারহি থানার পুলিশ ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করে। তাঁদের বিরুদ্ধে পসকো আইনে এবং আরও একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। যে মহিলার বাড়িতে মেয়েটি গিয়েছিল তাঁকেও গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Minor Girl Rape Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE