Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Jammu and Kashmir

Amreen Bhat Murder: টেলি অভিনেত্রী খুনের কিনারা ২৪ ঘণ্টায়! পুলিশের গুলিতে কাশ্মীরে হত ২ জঙ্গি

 

 

নিহত অভিনেত্রীকে শ্রদ্ধা।

নিহত অভিনেত্রীকে শ্রদ্ধা। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ২৭ মে ২০২২ ০৮:৫৪
Share: Save:

বদগাম জেলার চাদুরায় টেলি অভিনেত্রী আমরিন ভট্টের খুনের ঘটনার ২৪ ঘণ্টায় কিনারা করল পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হল ২ জঙ্গি। জম্মু-কাশ্মীর পুলিশের দাবি, নিহতেরা লস্কর-ই-তইবা জঙ্গি সংগঠনের সদস্য। অবন্তীপুরে পুলিশের সঙ্গে গুলির লড়াই হয় ওই জঙ্গিদের। তাতে পুলিশের গুলিতে দু’জনেরই মৃত্যু হয়েছে।বুধবার হিশরো চাদরো এলাকায় গুলিতে খুন হন টেলি অভিনেত্রী আমরিন। বাড়ির সামনেই অভিনেত্রীকে গুলি করে পালায় আততায়ীরা। গুলি লাগে তাঁর ভাইপোর গায়েও। তাঁদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছানোর পরেই মৃত্যু হয় আমরিনের। হাতে গুলি লাগে তাঁর ভাইপোর। তিনি এখনও চিকিৎসাধীন।পুলিশ সূত্রে খবর, গত তিন দিনে কাশ্মীর উপত্যকায় ১০ জঙ্গি নিহত হয়েছে। এদের মধ্যে সাত জন লস্কর-ই-তইবা এবং তিন জন জইশ-ই-মহম্মদ জঙ্গি সংগঠনের সদস্য।

উল্লেখ্য, বুধবার বিচ্ছিন্নতাবাদী ইয়াসিন মালিকের সাজা ঘোষণার আগে উপত্যকা জুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছিল। তার মধ্যেও উত্তেজনা ছড়ায়। পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়ার মতো ঘটনা ঘটে। এর মধ্যে উপত্যকার জনপ্রিয় অভিনেত্রী খুন হন। ২৪ ঘণ্টার মধ্যে সেই খুনের কিনারা করল পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir Murder police LeT
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE