Advertisement
০৫ মে ২০২৪
Andhra Pradesh

Accidental Death: বাবা-মা ব্যস্ত অতিথি আপ্যায়নে, জন্মদিনেই মর্মান্তিক পরিণতি শিশুকন্যার

বাড়িতে খাবার তৈরির আয়োজন চলছিল। বাবা-মা অতিথিদের আপ্যায়নে ব্যস্ত। তার মধ্যে হয়ে গেল বড় দুর্ঘটনা।

সম্বরের কড়াইয়ে পড়ে মৃত্যু শিশুর।

সম্বরের কড়াইয়ে পড়ে মৃত্যু শিশুর। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
গুন্টুর (অন্ধ্রপ্রদেশ) শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২২ ১১:২২
Share: Save:

বাড়ির খুদে সদস্যের জন্মদিনে বিশাল আয়োজন বাড়িতে। হুল্লোড়ে মেতেছেন সবাই। এক মুহূর্তে সব বদলে গেল। জন্মদিনেই মর্মান্তিক ভাবে মৃত্যু হল এক দু’বছরের শিশুকন্যার। সোমবার দুঃখজনক এই ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার কালাগড় এলাকায়।

পুলিশ সূত্রে খবর, গত রবিবার তেজস্বী নামে শিশুকন্যার দু’বছরের জন্মদিন উপলক্ষে ভূরিভোজের আয়োজন করেছিলেন শিব ও ভানুমত নামে এক দম্পতি। বাড়িতে খাবার তৈরির আয়োজন চলছিল। সবাই ব্যস্ত ছিলেন। বাবা-মা অতিথিদের আপ্যায়নে ব্যস্ত। বাচ্চাটি খেলছিল একটি চেয়ারে বসে। হঠাৎ চেয়ার সুদ্ধ শিশুটি গিয়ে পড়ে পাশে থাকা গরম সম্বরের কড়াইয়ে।

দৌড়ে আসেন সবাই। দ্রুত শিশুটিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার শরীরের ৯০ শতাংশ গরম সম্বরে পুড়ে গিয়েছিল। চেষ্টা সত্ত্বেও শিশুটিকে বাঁচানো যায়নি। সোমবার মৃত্যু হয় তার। দুর্ঘটনায় মৃত্যুর একটি মামলা দায়ের করেছে পুলিশ। কী ভাবে বাচ্চাটি ফুটন্ত সম্বরের কড়াইয়ে পড়ল, তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andhra Pradesh Accident Death Child death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE