Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Illegal Hooch

Hooch Tragedy: উত্তরপ্রদেশে বিষ মদ খেয়ে মৃত ২২, গুরুতর অসুস্থ ২৮

আলিগড় পুলিশের এসএসপি কলানিধি নৈথানি জানিয়েছেন, এই কাণ্ডের মূল পাণ্ডা অনিল চৌধরী-সহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রামবাসীদের সঙ্গে ঘটনা নিয়ে কথা বলছেন এক সরকারি আধিকারিক।

গ্রামবাসীদের সঙ্গে ঘটনা নিয়ে কথা বলছেন এক সরকারি আধিকারিক।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১৭:০৭
Share: Save:

উত্তরপ্রদেশের আলিগড়ে তিন গ্রামে বিষ মদ খেয়ে মৃত্যু হল ২২ জনের। গুরুতর অসুস্থ ২৮ জন। জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং মালখান সিংহ জেলা হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার জেলার তিন গ্রাম—কারসুয়া, আন্দলা এবং ছেরত গ্রামের বেশ কিছু মানুষ মদ পান করার পর থেকেই অসুস্থ হয়ে পড়েন। বৃহস্পতিবারই ১৫ জনের মৃত্যু হয়। শুক্রবারে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে প্রশাসন।

পুলিশ জানিয়েছে, আরও বেশ কয়েকটি গ্রাম থেকে বিষ মদ পান করার পর অসুস্থ হয়ে পড়ার খবর পাওয়া গিয়েছে। আলিগড় পুলিশের এসএসপি কলানিধি নৈথানি জানিয়েছেন, এই কাণ্ডের মূল পাণ্ডা অনিল চৌধরী-সহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। আরও দুই মূল অভিযুক্ত ঋষি শর্মা এবং বিপিন যাদব পলাতক। ওই দুই অভিযুক্তকে ধরে দিতে পারলে ৫০ হাজার টাকা পুরস্কারের কথাও ঘোষণা করেছে পুলিশ।

ওই গ্রামগুলোর আশপাশের পাঁচটি মদের দোকান সিল করে দিয়েছে পুলিশ। দোকান থেকে মদের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছেন এসএসপি। এ ছাড়া জেলার ৫০০টি লাইসেন্সপ্রাপ্ত মদের দোকান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE