Advertisement
১১ মে ২০২৪
Criminals Arrested

চার জেলা থেকে এক দিনে ২৫০০ দুষ্কৃতী গ্রেফতার রাজস্থানে! ধৃতদের মধ্যে ২২৮ জন দাগি অপরাধী

রাজস্থান পুলিশের ডিজি আরও জানিয়েছেন, ভরতপুর থেকে গ্রেফতার হয়েছে ৮০৫ জন দুষ্কৃতী। ঢোলপুর থেকে ৪৬০ জন, কারাউলি থেকে ৫৩০ এবং সাওয়াই মাধোপুর থেকে ৭২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

criminals arrested

দুষ্কৃতীদের ধরতে সোমবার ভরতপুর রেঞ্জের চারটি জেলায় অভিযান চালায় পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কোটা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৮:০৮
Share: Save:

এক দিনে আড়াই হাজারেরও বেশি দুষ্কৃতীকে গ্রেফতার করল রাজস্থান পুলিশ। তা-ও আবার ভরতপুর রেঞ্জের শুধু চারটি জেলা থেকেই!

দুষ্কৃতীদের ধরতে বিশেষ অভিযান শুরু করেছে রাজস্থান পুলিশ। সেই অভিযানে নেমে ভরতপুর, ধৌলপুর, কারাউলি এবং সাওয়াই মাধোপুর থেকে মোট ২,৫১৮ জনক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। রাজ্য পুলিশের ডিজি উমেশ মিশ্র জানিয়েছেন, অতিরিক্তি ডিজি (অপরাধ) দীনেশ এম এনের নেতৃত্বে বিশেষ অভিযান শুরু হয়েছে। পুলিশ সূত্রে খবর, যে আড়াই হাজার দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে, তাদের মধ্যে ২২৮ জন দাগি, ১৫ জন কুখ্যাত অপরাধী।

সোমবার ভরতপুর রেঞ্জের চারটি জেলায় অভিযান চালায় পুলিশ। রাজ্যের পুলিশকে ৫০০টি দলে ভাগ করে অভিযানে নামানো হয়। সেই দলে মোট ৩,৭৫০ জন ছিলেন। ডিজি উমেশ মিশ্র বলেছেন, “পুলিশের যে ৫০০টি দল গঠন করা হয়েছে, সেই দলগুলি ২,৮৬০টি জায়গায় তল্লাশি অভিযান চালিয়েছিল। শুধু কোটা, জয়পুর রেঞ্জ এবং চুরু জেলা থেকেই গ্রেফতার করা হয়েছে ২,০৫১ জন দুষ্কৃতীকে।”

ডিজি আরও জানিয়েছেন, ভরতপুর থেকে গ্রেফতার হয়েছে ৮০৫ জন দুষ্কৃতী। ঢোলপুর থেকে ৪৬০ জন, কারাউলি থেকে ৫৩০ এবং সাওয়াই মাধোপুর থেকে ৭২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এই তল্লাশি অভিযানে একটি বন্দুক, ২৩টি দেশি রিভলভার, একটি পিস্তল, ২৫টি কার্তুজ এবং পাঁচটি ধারালো অস্ত্র উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

criminals arrest Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE