Advertisement
২৪ জুন ২০২৪
Aryan Khan

News of the day: বাড়ি ফিরছেন আরিয়ান, পথ চেয়ে শাহরুখ! গোয়ায় কর্মসূচি শুরু মমতার, আজ নজরে আর কী

আজ সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ পাকিস্তান বনাম আফগানিস্তান ম্যাচ রয়েছে। বাবর আজমরা এই ম্যাচটি জিততে পারলে সেমিফাইনালের দৌড়ে অনেকটাই এগিয়ে থাকবেন।

গোয়ায় একাধিক কর্মসূচি রয়েছে মমতার

গোয়ায় একাধিক কর্মসূচি রয়েছে মমতার ছবি পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ০৮:৩৬
Share: Save:

মাদক-মামলায় ২৫ দিন ধরে জেলে রয়েছেন আরিয়ান খান। অবশেষে বৃহস্পতিবার বম্বে হাই কোর্ট শাহরুখ-পুত্রের জামিনের আবেদন মঞ্জুর করেছে। সব কিছু ঠিকঠাক থাকলে আজ, শুক্রবারই বাড়ি ফেরার কথা আরিয়ানের। ছেলের জন্য মন্নতে পথ চেয়ে বসে আছেন শাহরুখও। তবে বৃহস্পতিবার জামিনের খবর পাওয়ার পর থেকেই তাঁকে ফুরফুরে মেজাজে দেখা গিয়েছে। ফলে আজ নজর থাকবে আরিয়ানের মুক্তির দিকে।

গোয়া বিধানসভা ভোটের দিকে তাকিয়ে বৃহস্পতিবার সে রাজ্যে পৌঁছেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে আজ তাঁর একাধিক কর্মসূচি রয়েছে। সকাল ১০টা নাগাদ গোয়ার তৃণমূল নেতাদের নিয়ে একটি বৈঠক করার কথা রয়েছে দলনেত্রীর। তার পর দুপুর ১২টা নাগাদ মৎস্যজীবীদের সঙ্গে জনসংযোগের কর্মসূচি রয়েছে তাঁর। দুপুর ১টা নাগাদ একটি সাংবাদিক বৈঠক করার কথা। এই সফরে আজ গোয়ার একাধিক মন্দির ও পর্যটন কেন্দ্রেও যেতে পারেন মমতা। সব শেষে আজ সাড়ে ৫টা নাগাদ ওই রাজ্যের বিদ্বজ্জনদের সঙ্গে বৈঠক করতে পারেন তিনি। ফলে আজ দিনভর নজর থাকবে মমতার ওই সব কর্মসূচির দিকে।

ভারত ও নিউজিল্যান্ডকে ধরাশয়ী করে পর পর দু’টি ম্যাচে জয় পেয়েছে পাকিস্তান। এ বার তাদের সামনে আফগানিস্তান। আজ সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ পাকিস্তান বনাম আফগানিস্তান ম্যাচ রয়েছে। বাবর আজমরা এই ম্যাচটি জিততে পারলে সেমিফাইনালের দৌড়ে অনেকটাই এগিয়ে থাকতে পারবেন। টি-২০ ফরম্যাটে এখন জ্বলে উঠেছে আফগানিস্তানও। পাকিস্তানকে হারানোর ক্ষমতা তাদের রয়েছে। ফলে আজ নজর ওই খেলার দিকে। এ ছাড়াও বিকেল সাড়ে ৩টে নাগাদ খেলা রয়েছে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের। নজর থাকবে সে দিকেও।

এ ছাড়া আজ নজর থাকবে রাজ্যের করোনা পরিস্থিতি, আবহাওয়া সংক্রান্ত খবরের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE