Advertisement
১০ মে ২০২৪
Devendra Fadnavis

Divorce: মুম্বইয়ের যানজটে বাড়ছে বিবাহ বিচ্ছেদ, দাবি প্রাক্তন মুখ্যমন্ত্রী ফড়ণবীসের স্ত্রীর

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীসের স্ত্রী অমৃতার দাবি, মুম্বইয়ে অন্তত ৩ শতাংশ বিবাহ বিচ্ছেদের কারণ যানজট।

অমৃতা এবং দেবেন্দ্র ফড়ণবীস।

অমৃতা এবং দেবেন্দ্র ফড়ণবীস। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ১৫:২০
Share: Save:

মুম্বইয়ের প্রবল যানজট বাড়াচ্ছে বিহাব বিচ্ছেদের প্রবণতা। এমনটাই দাবি, বিজেপি নেতা তথা মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীসের স্ত্রী অমৃতার। তাঁর দাবি, দেশের বাণিজ্যিক রাজধানীতে অন্তত ৩ শতাংশ বিবাহ বিচ্ছেদের কারণ যানজট।

অমৃতার কথায়, ‘‘এক জন সাধারণ নাগরিক হিসাবে আমি এ কথা বলছি। বাইরে বেরোলেই রাস্তায় গর্ত, যানজট-সহ বেশ কিছু সমস্যা দেখতে পাই। যানজটের কারণে মুম্বইয়ের নাগরিকরা তাঁদের পরিবারকে সময় দিতে পারেন না এবং এরই জেরে ৩ শতাংশ বিবাহ বিচ্ছেদ হয়।’’

শিবসেনা-এমসিপি-কংগ্রেস জোট সরকারের জমানায় মুম্বই তথা মহারাষ্ট্রের রাস্তাঘাটের বেহাল দশা হয়েছে বলে ইঙ্গিত করেই এমন মন্তব্য করেছিলেন মহারাষ্ট্রের বিরোধী দলনেতা দেবেন্দ্রর স্ত্রী অমৃতা। যদিও তাঁর এমন মন্তব্যের পিছনে রাজনীতি নেই বলে দাবি করে অমৃতা বলেন, ‘‘ভুলে যান আমি প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্ত্রী। এক জন সাধারণ মহিলা হিসেবে এটাই আমার অভিজ্ঞতা।

অমৃতার ওই মন্তব্যের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শুরু হয় রাজনৈতির বিতর্ক। শিবসেনার রাজ্যসভা সাংসদ প্রিয়ঙ্কা চতুর্বেদী অমৃতার নাম না করে টুইটারে লেখেন, ‘দিনের সেরা কুযুক্তি দেওয়ার পুরস্কার সেই মহিলা পাবেন যিনি বলেন, ৩ শতাংশ মুম্বইবাসী রাস্তায় যানজটের কারণে বিবাহ বিচ্ছেদ করছেন! বিচ্ছেদে মনোনিবেশ না করে বরং একটু ছুটি নিন। বেঙ্গালুরুবাসী এমন খবর পড়বেন না। আপনাদের দাম্পত্যের পক্ষে মারাত্মক হতে পারে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE