Advertisement
২০ এপ্রিল ২০২৪
Indian Army

বড় সাফল্য সেনার, শোপিয়ানে সংঘর্ষে নিহত ৩ জঙ্গি, আত্মসমর্পণ আরও ১ জনের

সেনা সূত্রে খবর, জঙ্গিরা সবাই স্থানীয় আল-বদর জঙ্গি গোষ্ঠীর সদস্য। তারা নতুন যোগ দিয়েছিল দলে। নিহতদের শনাক্ত করার চেষ্টা চলছে।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ০৬ মে ২০২১ ০৯:১৫
Share: Save:

জম্মু-কাশ্মীরের শোপিয়ানে নিরাপত্তারক্ষীদের সঙ্গে গুলির লড়াইয়ে ৩ জঙ্গি নিহত হয়েছে। সেনার কাছে আত্মসমর্পণ করেছে আরও ১ জঙ্গি।

কাশ্মীর পুলিশের তরফে বলা হয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে দক্ষিণ কাশ্মীরের শোপিয়ানের কানিগাম এলাকায় বুধবার রাতেই হানা দেন নিরাপত্তারক্ষীরা। পুরো এলাকা ঘিরে ফেলেন তাঁরা। নিরাপত্তারক্ষীদের দেখেই গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। গ্রেনেডও ছোড়ে তারা। পাল্টা জবাব দেওয়া শুরু হয় নিরাপত্তাবাহিনীর তরফে। বুধবার রাতভর চলে এই গুলির লড়াই। বৃহস্পতিবার সকালে এনকাউন্টার শেষ হয়। তার পরে দেখা যায় সংঘর্ষে নিহত হয়েছে ৩ জঙ্গি। অন্য দিকে ১ জঙ্গি আত্মসমর্পণ করে।

সেনা সূত্রে খবর, জঙ্গিরা সবাই স্থানীয় আল-বদর জঙ্গি গোষ্ঠীর সদস্য। তারা নতুন যোগ দিয়েছিল দলে। প্রথমে সেনা অনেক চেষ্টা করে যাতে তারা সবাই আত্মসমর্পণ করতে বাধ্য হয়। কিন্তু ১ জন ছাড়া বাকিরা গুলি চালাতে শুরু করে। তার পরেই গুলির লড়াই হয়। যে জঙ্গি আত্মসমর্পণ করেছে তার নাম তৌসিফ আহমেদ। নিহতদের শনাক্ত করার চেষ্টা চলছে। ওই এলাকায় আর কোনও জঙ্গি লুকিয়ে রয়েছে কি না তা খতিয়ে দেখছেন নিরাপত্তারক্ষীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Terrorists Indian Army Encounter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE