Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Accident

প্রথম দুর্ঘটনার উদ্ধারকাজ চলছিল, তখনই দ্বিতীয় দুর্ঘটনা, অ্যাম্বুল্যান্সে ধাক্কা গাড়ির, মৃত্যু পাঁচ জনের

মুম্বইয়ের বান্দ্রা থেকে ওরলি যাওয়ার সমুদ্রতীরের রাস্তায় ভোর সাড়ে ৩টে নাগাদ দুর্ঘটনা ঘটে। তার আগেই ওই এলাকায় আরও একটি দুর্ঘটনা ঘটে। জখমদের হাসপাতালে নিয়ে যেতেই এসেছিল অ্যাম্বুল্যান্স।

বান্দ্রা-ওরলি সি লিঙ্কে দুর্ঘটনার পর।

বান্দ্রা-ওরলি সি লিঙ্কে দুর্ঘটনার পর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১১:০০
Share: Save:

একই জায়গায় কয়েক ঘণ্টার তফাতে পর পর দু’টি দুর্ঘটনা ঘটল মুম্বইয়ে। বুধবার বান্দ্রা থেকে ওরলি যাওয়ার পথে দ্বিতীয় দুর্ঘটনাটিতে পাঁচ জনের মৃত্যু হয়েছে। জখম ১৩ জন।

বুধবার ভোর সাড়ে তিনটে নাগাদ দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটে বান্দ্রা-ওরলি সি লিঙ্কে। তার কিছু ক্ষণ আগেই ওই একই জায়গায় আরও একটি দুর্ঘটনা ঘটেছিল। জখমদের দুর্ঘটনা স্থল থেকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য এসেছিল অ্যাম্বুল্যান্স। রাস্তার এক পাশে অ্যাম্বুল্যান্স রেখে তাতে তোলা হচ্ছিল জখমদের। আচমকাই প্রবল গতিতে ধেয়ে আসা একটি গাড়ি ওই অ্যাম্বুল্যান্স এবং আশপাশে দাঁড় করানো কয়েকটি গাড়িতে সজোরে ধাক্কা মারে। মুহূর্তে বদলে যায় পরিস্থিতি।

আগের দুর্ঘটনায় যাঁরা উদ্ধার কাজ চালাচ্ছিলেন, তাঁদের অনেকেই গুরুতর জখম হন। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক মহিলা এবং এক উদ্ধারকর্মী-সহ পাঁচ জনের। আহত হন ১৩ জন। তাঁদের প্রত্যেককেই হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশ জানিয়েছে আহতদের মধ্যে ৬ জনের আঘাত আশঙ্কাজনক। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই ঘটনায় শোকজ্ঞাপন করেছেন। টুইট করে মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। লিখেছেন, ‘যাঁরা জখম হয়েছেন, তাঁরাও দ্রুত সেরে উঠুন।’ আপাতত পুলিশ এই ঘটনায় একটি দুর্ঘটনার অভিযোগ দায়ের করেছে। বান্দ্রা এবং ওরলির রাস্তাটিও বন্ধ করে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE