Advertisement
০২ মে ২০২৪
Burnt to death

রাস্তার ধারে পার্ক করা দু’টি ট্রাকে ধাক্কা অন্য ট্রাকের, ঝলসে মৃত ৫, মৃত্যু ১২টি পশুরও

বুধবার ঘটনাটি ঘটেছে রাজস্থানের জয়পুর গ্রামীণ এলাকার ডুডুতে জয়পুর-অজমের রোডে। পুলিশ জানিয়েছে, একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারার পরই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

fire

ধাক্কার পর আগুন ধরে গিয়েছে বেশ কয়েকটি ট্রাকে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১৩:৫৭
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে পার্ক করা দু’টি ট্রাকে ধাক্কা মারে একটি বেপরোয়া ট্রাক। সেই সংঘর্ষের পর পরই ট্রাকগুলিতে আগুন জ্বলে যায়। সেই আগুনেই ঝলসেই মৃত্যু হয়য়েছে পাঁচ জনের। শুধু তাই-ই নয়, সেই আগুন ছড়িয়ে পড়ে রাস্তার ধারে দাঁড় করানো আরও তিনটি ট্রাকে। তার মধ্যে একটি ট্রাকে পশু নিয়ে যাওয়া হচ্ছিল। সেই আগুনে মৃত্যু হয়েছে ১২টি পশুরও।

বুধবার ঘটনাটি ঘটেছে রাজস্থানের জয়পুর গ্রামীণ এলাকার ডুডুতে জয়পুর-অজমের রোডে। জয়পুর গ্রামীণের অতিরিক্ত পুলিশ সুপার দীনেশ শর্মা জানিয়েছেন, একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারার পরই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় পবন (২৮), সঞ্জু (১৮) এবং ধরমবীর (৩৪) নামে হরিয়ানার তিন বাসিন্দা এবং জন বিজয় (৩৫), বিজলি (২৬) নামে বিহারের ছপরার দুই বাসিন্দার ঝলসে মৃত্যু হয়েছে। তাঁরা সকলেই একটি ট্রাকে ছিলেন।

পুলিশ জানিয়েছে, যে ট্রাকটি ধাক্কা মেরেছে তাতে করে হরিয়ানা থেকে পুণেতে পশু নিয়ে যাওয়া হচ্ছিল। রাস্তার ধারে দাঁড় করানো একটি ট্রাকে ছিলেন পবন, সঞ্জুরা। ধাক্কার পর একটি ট্রাকের পেট্রল ট্যাঙ্কে বিস্ফোরণ হয়। সেই আগুন ছড়িয়ে পড়তেই পাঁচ জনের মৃত্যু হয়। পুড়ে মৃত্যু হয় ১২টি পশুরও। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে ফরেন্সিক বিশেষজ্ঞ দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Burnt to death Accident Jaipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE