Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Odisha

Odisha: গাঁজা পাচারকারীদের ধরতে রাতে গ্রামে ঢুকল পুলিশ, ডাকাত ভেবে বেধড়ক পেটাল গ্রামবাসীরা!

গাঁজা পাচারকারীদের ধরতে গিয়ে পাল্টা মার খেল পুলিশ। কয়েক জনকে ধরে ফেলেন গ্রামবাসীরা। লাঠি, ধারালো অস্ত্র নিয়ে সেই পুলিশকর্মীদের উপর হামলা চালান গ্রামবাসীরা। 

জখম পুলিশকর্মী।

জখম পুলিশকর্মী।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১৪ মে ২০২২ ১৭:৪৮
Share: Save:

গাঁজা পাচারকারীদের ধরতে রাতে গ্রামে গিয়েছিল ৪০-৫০ জন পুলিশের একটি দল। কিন্তু গ্রামবাসীরা ডাকাত ভেবে তাঁদের বেধড়ক মারধর করল। কয়েক জন পালাতে পারলেও, হাতের কাছে যে ক’জনকে পেয়েছিলেন গ্রামবাসীরা তাঁদের লাঠিপেটা করেন। এই ঘটনায় বেশ কয়েক জন পুলিশকর্মী আহত হয়েছেন। শুক্রবার রাতে গটনাটি ঘটেছে ওড়িশার কোরাপুট জেলার মাটিখাল গ্রামে।

গোপন সূত্রে পুলিশ খবর পেয়েছিল যে, মাটিখাল গ্রামে গাঁজা পাচার হচ্ছে। পাচারকারীদের ধরতে শুক্রবার রাতে পুলিশ হানা দেয় গ্রামে। এক গ্রামবাসীর অভিযোগ, “যে হেতু এই গ্রামের মানুষ কাজুবাদামের চাষ করেন, তাই বাড়ির পুরুষরা প্রতি রাতে গাছ পাহারা দিতে যান। শুক্রবারও গিয়েছিলেন। রাত তখন সাড়ে ৯টা। আমাদের অনুপস্থিতিতে ৪০-৫০ জন পুলিশ গ্রামের বাড়িগুলিতে ঢুকে তল্লাশি চালানো শুরু করেন। মহিলাদের সঙ্গে অভদ্র আচরণ করেন। মহিলারা বাধা দিতে গেলে তাঁদের শাসিয়ে বলা হয়, পুলিশ সুপারের নির্দেশ আছে!”

এই ঘটনা যখন ঘটছিল পাহারায় থাকা পুরুষদের কাছে খবর যায় গ্রামে ডাকাত পড়েছে। সেই খবর পেয়ে পুরুষরা লাঠি, ধারালো অস্ত্র নিয়ে পুলিশের দলের উপর হামলা চালান বলে অভিযোগ। কোনও রকমে নিজেদের প্রাণ বাঁচিয়ে কয়েক জন পুলিশ পালাতে সক্ষম হলেও বেশ কয়েক জন ধরা পড়ে যান। তার পরই চলে উত্তমমধ্যম।

মাচকুন্দ থানায় হামলার খবর পৌঁছতেই পুলিশের অন্য একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহত পুলিশকর্মীদের উদ্ধার করে। পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, গ্রামের একটি বাড়ি থেকে ১৫০ কেজি গাঁজা উদ্ধার হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Odisha police beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE