Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Gujarat

Covid 19: কোভিড বিধি উপেক্ষা করে গুজরাতের কোচিং সেন্টারের একসঙ্গে ৫৫৫ জন পড়ুয়া! ধৃত মালিক

রবিবার ওই সেন্টারে হানা দিয়ে পুলিশ দেখে, অধিকাংশ পড়ুয়ারই বয়স ৯-১০ বছরের মধ্যে। কারওরই মুখে মাস্ক ছিল না।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রাজকোট শেষ আপডেট: ২৫ মে ২০২১ ১৩:৩৩
Share: Save:

সরকারের নির্দেশকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে শতাধিক ছাত্রকে এক ছাদের তলায় বসিয়ে কোচিংয়ের অভিযোগ উঠল গুজরাতের রাজকোটে। গ্রেফতার করা হয়েছে কোচিং সেন্টারের মালিককে।

পুলিশ জানিয়েছে, রাজকোটের জসদানে পাঁচশোরও বেশি ছাত্রকে নিয়ে কোচিং করানোর খবর পায় তারা। কোভিড আবহে একসঙ্গে এত পড়ুয়াকে কোচিং করানোয় কোভিড বিধি লঙ্ঘনের অভিযোগ ওঠে সেন্টারের মালিকের বিরুদ্ধে। রবিবার পুলিশ ওই সেন্টারে হানা দিতেই তারা হতবাক হয়ে যান। দেখেন, এক সঙ্গে ৫৫৫ জন পড়ুয়া ওই সেন্টারে কোচিং নিচ্ছেন। এর পর জয়সুখ সংখ্যলভ নামে ওই সেন্টারের মালিককে গ্রেফতার করে পুলিশ।

রাজকোটের পুলিশ সুপার বলরাম মীনা বলেন, “ভারতীয় দণ্ডবিধি, মহামারি আইন এবং পুলিশের নির্দেশ অমান্য করার অভিযোগে কোচিং সেন্টারের মালিককে গ্রেফতার করা হয়েছে। পড়ুয়াদের তাদের অভিভাবকদের হাতে তুলে দেওয়া হয়েছে।”

পুলিশ জানিয়েছে, সংখ্যলভ কোচিং সেন্টারের পাশাপাশি একটি হস্টেলও চালাতেন। কোচিং সেন্টার চত্বরেই ওই হস্টেল। স্কুলে প্রবেশিকা পরীক্ষার কোচিং করাতেন সংখ্যলভ। তিনি দাবি করেছেন, পড়ুয়াদের অভিভাবকদের অনুমতিতেই হস্টেলে রাখা হয়েছিল পড়ুয়াদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat Coaching centre Rajkot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE