Advertisement
০৫ মে ২০২৪
Accident

রাস্তায় বাঁক নেওয়ার সময় চলন্ত বাসের নীচে শুয়ে পড়লেন বৃদ্ধ, চাকায় পিষ্ট হয়ে মৃত্যু

বাসের পিছনের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় তাঁর। শিউরে ওঠা এই ঘটনাটি ঘটেছে অন্ধেরি পশ্চিমের ডিএন থানা এলাকায়।

বাসের নীচে পিষ্ট হয়ে মৃত্যু বৃদ্ধের।

বাসের নীচে পিষ্ট হয়ে মৃত্যু বৃদ্ধের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৬:১৯
Share: Save:

একটি বাস রাস্তায় বাঁক নিচ্ছিল। তখনই সেটির সামনের এবং পিছনের চাকার মাঝখান দিয়ে নিচু হয়ে ঢুকে পড়েন বছর ঊনষাটের এক বৃদ্ধ। বাসের পিছনের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় তাঁর। শিউরে ওঠা এই ঘটনাটি ঘটেছে অন্ধেরি পশ্চিমের ডিএন থানা এলাকায়।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম ইসমাইল সৈয়দ। তাঁর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। গত ৬ ডিসেম্বর সন্ধ্যায় আর ৫ জন স্বাভাবিক পথচারীর মতোই রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন সৈয়দ। রাস্তাতেও প্রচুর লোকজন এবং গাড়ি ছিল। উড়ালপুলের নীচে রাস্তা দিয়ে বাঁক নিচ্ছিল একটি বাস। ফলে বাসের গতিও খুব কম ছিল। বাসটি বাঁক নিতেই সৈয়দ সেটির সামনের এবং পিছনের চাকার মাঝখান দিয়ে বাসের নীচে গলে ঢুকে পড়েন। আচমকা এক ব্যক্তিকে চলন্ত বাসের নীচে শুয়ে পড়তে দেখে হইহই পড়ে যায়। কিন্তু তত ক্ষণে বাসের পিছনের চাকায় পিষে যান ওই বৃদ্ধ।

স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। তল্লাশি চালিয়ে পুলিশ ওই ব্যক্তির পরিবারের খোঁজ পান। ময়নাতদন্তের পর তাঁদের হাতে সৈয়দের দেহ তুলে দেওয়া হয়। কিন্তু কেন তিনি আত্মঘাতী হলেন, তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE