Advertisement
০৫ মে ২০২৪
6 Men beat up Dhaba owner

কিসের টাকা! পেটপুরে খাওয়ার পর টাকা চাইতেই মার ধাবামালিককে, গুরুগ্রামে মামলা রুজু

রাত ১১টা নাগাদ ছ’জন মিলে ধাবায় খেতে আসেন। খাওয়ার পর টাকা না দিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করলে গোলমাল শুরু হয়। ধাবামালিক এবং এক কর্মীকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

representational image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুরুগ্রাম শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৩ ১৩:০৮
Share: Save:

পেটপুরে খেয়ে বেরিয়ে যাচ্ছিলেন। ধাবার মালিক টাকা চাইতেই রুদ্রমূর্তি ধরলেন ছয় আগন্তুক। বেধড়ক মারধর চলল ধাবামালিক এবং কর্মীদের। ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের রামপুরা উড়ালপুলের কাছে রাস্তার ধারের একটি ধাবায়। পুলিশ এখনও এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি।

গুরুগ্রামের দিল্লি-জয়পুর হাইওয়ের উপর রামপুরা ফ্লাইওভারের কাছেই ধাবা রয়েছে নাখোরলা গ্রামের বাসিন্দা রণজিতের। গোলমালের সূত্রপাত, শনিবার রাত ১১টা নাগাদ। পুলিশ সূত্রে খবর, রাত ১১টা নাগাদ ধাবায় খেতে আসেন ছ’জন। বিভিন্ন রকম খাবারের অর্ডার করেন তাঁরা। সেই অনুযায়ী সমস্ত খাবার দেন ধাবাকর্মীরা। পেটপুরে খাবার খাওয়ার পর তাঁরা বেরিয়ে যাচ্ছিলেন। তাঁদের টাকা মেটানোর আবেদন করেন রণজিৎ। কিন্তু টাকা মেটানোর কথা শুনেই রেগে যান তাঁরা।

ফিরে এসে রণজিৎ এবং ধাবার অন্য এক কর্মীকে বাইরে টেনে এনে রাস্তায় ফেলে শুরু হয় মারধর। ভাঙচুর করা হয় ধাবায়। নষ্ট করা হয় খাবার। শনিবার রাতেই পুলিশের দ্বারস্থ হন রণজিৎ। দায়ের হয় অভিযোগ। ধাবামালিকের অভিযোগ, তাঁকে এবং এক কর্মীকে রাস্তায় ফেলে মারধর করা হয়েছে। ধারালো অস্ত্র দিয়েও তাঁকে মারা হয় বলে অভিযোগ। তিনি মাথায় আঘাত পান।

পুলিশে দায়ের হওয়া অভিযোগে তিনি লিখেছেন, ‘‘আমাকে খুন করারও হুমকি দেওয়া হয়েছে।’’ পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। যদিও এখনও কাউকে গ্রেফতার করা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dhaba Dinner Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE