Advertisement
০১ মে ২০২৪
Road Accident

ট্রাকের সঙ্গে ট্র্যাক্টরের মুখোমুখি সংঘর্ষ, উত্তরপ্রদেশের হাথরসে মৃত্যু ছয় পুণ্যার্থীর, আহত আট

ট্র্যাক্টরে চেপে এটা জেলার জলেশ্বর থেকে মথুরার গোবর্ধনে যাচ্ছিলেন ৪৫ জন পুণ্যার্থী। সেই সময় মথুরার দিক থেকে একটি ট্রাক দ্রুত গতিতে এসে ট্র্যাক্টরটিকে ধাক্কা মারে।

দুর্ঘটনাগ্রস্ত সেই ট্র্যাক্টর। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনাগ্রস্ত সেই ট্র্যাক্টর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হাথরস শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ১৮:৪০
Share: Save:

উত্তরপ্রদেশের হাথরসে পথদুর্ঘটনায় মৃত্যু হল ছয় পুণ্যার্থীর। আহত হয়েছেন আরও আট জন। শুক্রবার রাতের ঘটনা।

পুলিশ সূত্রে খবর, একটি ট্র্যাক্টরে চেপে এটা জেলার জলেশ্বর থেকে মথুরার গোবর্ধনে যাচ্ছিলেন ৪৫ জন পুণ্যার্থী। সেই সময় মথুরার দিক থেকে একটি ট্রাক দ্রুত গতিতে এসে ট্র্যাক্টরটিকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ জনের। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও এক জনের মৃত্যু হয়েছে।

হাথরসের পুলিশ সুপার দেবেশ কুমার পান্ডে জানিয়েছেন, সাদাবাদ রোডের কাছে শুক্রবার রাতে একটি ট্রাক দ্রুত গতিতে এসে ট্র্যাক্টরটিকে ধাক্কা মেরে পালিয়ে যায়। ধাক্কার অভিঘাতে ট্র্যাক্টকটি উল্টে যায়। তাঁর নীচে চাপা পড়ে যান পুণ্যার্থীরা। স্থানীয় বাসিন্দারা পুণ্যার্থীদের উদ্ধার করেন। খবর দেওয়া হয় পুলিশেও। ৪৫ জনের মধ্যে ছয় জনের মৃত্যু হয়। গুরুতর আহত হয়েছেন আরও আট জন। মৃতদের বয়স ১৮-২০ বছরের মধ্যে বলে জানিয়েছে পুলিশ।

আহতদের উদ্ধার করে হাথরসের জেলা হাসপাতাল, প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করানো হয়েছে। কয়েক জনকে আলিগড়ে জেএন মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। এই ঘটনার পর ট্রাকের খোঁজে নামে পুলিশ। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই ট্রাকটিকে আটক করা হয়। গ্রেফতার করা হয় চালক এবং খালাসিকে। পুণ্যার্থীদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Hathras Accident Pilgrims
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE