Advertisement
২৫ এপ্রিল ২০২৪
rape

Child Raped in Delhi: দিল্লিতে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, ভর্তি হাসপাতালে, অধরা অভিযুক্ত

এলাকার সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, এক জন অচেনা লোকের সঙ্গে বাজার থেকে বেরিয়ে যাচ্ছে শিশুটি। কিন্তু ওই ব্যক্তিকে স্পষ্ট দেখা যায়নি।

প্রতীকি ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২১ ২১:৫৪
Share: Save:

ফের ধর্ষণ রাজধানীতে। এ বার লালসার শিকার একটি ৬ বছরের শিশু।

পশ্চিম দিল্লির রঞ্জিৎনগর এলাকায় একটি ৬ বছরের শিশুকে ধর্ষণের ঘটনা ঘটে। বর্তমানে শিশুটি রাম মনোহর লোহিয়া হাসপাতালে ভর্তি। এখনও অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

শিশুটির বাবা দিনমজুর। রোজকার মতোই শুক্রবার সকালে শিশুটি গিয়েছিল পাশের লঙ্গরে। সেখান থেকে রক্তাক্ত অবস্থায় বাড়ি ফেরে সে। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যান মা-বাবা। পথে সে জানায়, কী হয়েছে তাঁর সঙ্গে। অজ্ঞাতপরিচয়ের বিরুদ্ধে শিশুর উপর যৌন নির্যাতনের অভিযোগ দায়ের হয়। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

এলাকার সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, এক জন অচেনা লোকের সঙ্গে বাজার থেকে বেরিয়ে যাচ্ছে শিশুটি। কিন্তু ওই ব্যক্তিকে স্পষ্ট দেখা যায়নি। দিল্লি মহিলা কমিশন পুলিশকে দ্রুত তদন্ত শেষ করার আবেদন জানিয়েছে।

ক’দিন আগেই ১৫ বছরের এক বালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে তাঁর সম্পর্কিত এক দাদার বিরুদ্ধে। অভিযুক্ত দাদাকে গ্রেফতার করেছে পুলিশ। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এক শিশুর উপর পাশবিক অত্যাচার খোদ দেশেরে রাজধানীতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Delhi Rape incident Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE