Advertisement
০৫ মে ২০২৪
hit and run

সত্তরোর্ধ্বকে টেনেহিঁচড়ে ৮ কিলোমিটার ছুটল গাড়ি! মৃত্যু, দিল্লি নয়, এ বার একই ঘটনা বিহারে

রাস্তা পেরোনোর সময় সাইকেল আরোহী শঙ্করকে ধাক্কা মারে একটি দ্রুতগামী গাড়ি। ধাক্কা খেয়ে গাড়ির বনেটে আটকে পড়েন তিনি। সেই অবস্থায় গাড়ি দৌড়য় ৮ কিলোমিটার।

গাড়িতে আটকে বৃদ্ধ, সেই অবস্থায় গাড়ি ছুটল ৮ কিলোমিটার।

গাড়িতে আটকে বৃদ্ধ, সেই অবস্থায় গাড়ি ছুটল ৮ কিলোমিটার। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৪:০০
Share: Save:

দিল্লির ঘটনার পুনরাবৃত্তি এ বার বিহারে। জাতীয় সড়কের উপর সাইকেল আরোহীকে ধাক্কা দ্রুত গতির গাড়ির। ধাক্কা খেয়ে গাড়ির বনেটেই আটকে যান সত্তরোর্ধ্ব। সেই অবস্থায় গাড়ি ছুটল ৮ কিলোমিটার। শেষ পর্যন্ত বৃদ্ধের উপর দিয়েই চলে গেল গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে বৃদ্ধের। ঘাতক গাড়িটিকে আটক করতে পারলেও চালক ও আরোহীরা পলাতক।

বিহারের পূর্ব চম্পারণ জেলা দিয়ে গিয়েছে ২৭ নম্বর জাতীয় সড়ক। কোতওয়া থানা এলাকার বাঙরা গ্রামের বাসিন্দা ৭০ বছরের শঙ্কর চৌধুরী জাতীয় সড়ক পেরোচ্ছিলেন সাইকেলে। সেই সময় গোপালগঞ্জ থেকে আসা একটি গাড়ি দ্রুত গতিতে এসে শঙ্করের সাইকেলে ধাক্কা মারে। সাইকেল নিয়ে পড়ে যান শঙ্কর, আটকে যান গাড়ির বনেটে। দুর্ঘটনা দেখতে পেয়ে ছুটে আসছিলেন স্থানীয়রা। তখনই আরও দ্রুত এলাকা ছাড়তে চেয়ে গাড়ির গতি বাড়িয়ে দেন চালক। বনেটের উপর শুয়ে ওয়াইপার ধরে চিৎকার করতে থাকেন বৃদ্ধ। কিন্তু গাড়িটি গতি বাড়িয়ে এলাকা ছেড়ে পালাতে থাকে। গাড়ির পিছনে ধাওয়া করেন স্থানীয়রা। এই অবস্থায় ৮ কিলোমিটার টেনেহিঁচড়ে নিয়ে যাওয়ার পর গাড়ি থেকে গড়িয়ে পড়ে যান শঙ্কর। গাড়ি থামানো তো দূর অস্ত, চালক গতি আরও বাড়িয়ে শঙ্করের উপরেই তুলে দেন গাড়ি এবং পালান।

কোতওয়া থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক অনুজ কুমার জানিয়েছেন, ঘটনার খবর পাওয়ার পরই জাতীয় সড়ক ধরে যতগুলি থানা, সবাইকে সতর্ক করে দেওয়া হয়েছে। ঘণ্টাখানেকের মধ্যেই গাড়িটি বাজেয়াপ্ত করে পুলিশ। তবে গাড়ির চালক এবং আরোহীরা পালিয়ে যেতে সক্ষম হয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। গাড়ির মালিককেও খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hit and run Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE